ঢাকাবুধবার , ২৯ এপ্রিল ২০২০
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলাধুলা
  5. গ্রামবাংলা
  6. জাতীয়
  7. ফিচার
  8. বিনোদন
  9. মুক্তমত
  10. রকমারি
  11. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

খুলনায় মহানগর ছাত্রলীগের উদ্যোগে বিনামূল্যে সবজি বাজার

অনলাইন ডেস্ক
এপ্রিল ২৯, ২০২০ ৫:৪৩ অপরাহ্ণ
Link Copied!

রাকিবুল ইসলাম খুলনা-

বৈশ্বিক করোনা ভাইরাস সংক্রামিত হওয়ার কারণে অসহায় ও দুস্থ মানুষের জন্য বিনামূল্যে সবজি বাজার স্থাপন করেছে খুলনা মহানগর ছাত্রলীগ।


২৯ এপ্রিল (মঙ্গলবার) নগরীর বাংলাদেশ ব্যাংক এলাকায় সবজি বাজার স্থাপন করা হয়।  এ বাজার হতে লাউ, কুমড়া, ঢেঁড়শ, পুইশাক, ঘি কাঞ্চন শাক, লালশাক, কাঁচ কলা গুলো এলাকার খেটে খাওয়া, গরীব অসহায় কর্মহীন হয়ে পড়া পরিবারগুলো বিনামূল্যেে সংগ্রহ করেন।

সবজি বাজারটি স্থাপনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন মহানগর ছাত্রলীগের উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক টিকলী শরীফ, সহ-সম্পাদক উমর কামাল, আযম খান সরকারি কমার্স কলেজের  টিএইচ জয় প্রমুখ।

টিকলী শরীফ জানায়, আমরা করোনার প্রথম থেকেই মানুষের সেবায় নিয়োজিত আছি আগামীতেও থাকবো, এর আগেও আমরা গরীব অসহায় মানুষদের মাঝে খাবার সামগ্রী বিতরণ করেছি। তাদের ঘরে খাবার পৌছে দিয়েছি, যারা লজ্জায় নিজেদের অভাবের কথা বলতে পারে না, তারা অনেকে ফোনে যোগাযোগ করলে তাদের ও খাবারের ব্যাবস্থা করেছি।

এনএ/দৈনিক মুক্তি ডট নিউজ/ খুলনা

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।