আক্কেলপুরে কাউন্সিলর প্রার্থীর পক্ষে গণসংযোগে চলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবর


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জানুয়ারি ৩০, ২০২১, ৯:২৬ পূর্বাহ্ণ /
আক্কেলপুরে কাউন্সিলর প্রার্থীর পক্ষে গণসংযোগে চলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবর
নিরেন দাস(জয়পুরহাট)প্রতিনিধিঃ-
১৪ এ ফেব্রুয়ারি জয়পুরহাটের আসন্ন আক্কেলপুর পৌরসভা নির্বাচনে ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী পানির বোতল মার্কার প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ সাদেকুর রহমান সাদেকের পক্ষে পানির বোতল মার্কার ভোট চাইলেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক, চিত্রনাট্যকার, প্রযোজক, সমাজকর্মী ও বীর মুক্তিযোদ্ধা মনতাজুর রহমান আকবর
শুক্রবার (২৯ জানুয়ারি) রাত ৮ টায় আক্কেলপুর সরকারি বালিকা বিদ্যালয়ের সামনে পানির বোতল মার্কার কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী অফিসে ওয়ার্ডের নারী পুরুষ ও তরুণ প্রায় ৩ শত ভোটাদের উপস্থিতিতে পানির বোতল মার্কার পদপ্রার্থী উপজেলা আওয়ামীলীগের সিনিয়র বীর মুক্তিযোদ্ধা মোঃ সাদেকুর রহমান সাদেক তার নির্বাচনী ইশতিহার (১) ৩ নম্বর ওয়ার্ডে সকল উন্নয়ন মূলক কাজ অগ্রাধিকার ভিক্তিতে সম্পন্ন করা হবে। (২) যে সকল রাস্তা কার্পেটিং করা হয়নি সে গুলি দ্রুত কার্পেটিং এর পদক্ষেপ গ্রহণ করা হবে। (৩) সকল বয়স্ক লোকজনের জন্য বয়স্ক ভাতা প্রদান করা হবে। যারা বয়স্ক ভাতা পাননি তাদের আবেদন জমা দেওয়া এবং ভাতা না পাওয়া পর্যন্ত নিজ তহবিল হতে ভাতা প্রদানের ব্যবস্থা করা হবে ইনশাআল্লাহ। (৪) বিধবা অথবা স্বামী পরিত্যাক্ত ভাতা নিজ তহবিল থেকে প্রদান করা হবে। (৫) গরীব ও মেধাবী ছাত্র/ছাত্রীদের শিক্ষার ব্যাপারে সার্বিক সহযোগীতা প্রদান করা হবে।(৬) গরীব ও দুঃস্থ্য ব্যক্তিদের বিনামূল্যে চিকিৎসার জন্য আক্কেলপুর পুরাতন বাজার মসজিদে ইতিমধ্যে চালুকৃত চিকিৎসা সেবা (প্রতি রবিবার) আমাকে নির্বাচিত করলে তাহা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। (৭) পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের যেসকল মহল্লায় বৈদ্যুতিক আলোর ব্যবস্থা নেই সেই সকল মহল্লায় নিজ উদ্যোগে আলোর ব্যবস্থা করা হবে বলে তিনি তার নির্বাচনী ইশতিহার ঘোষণা করেন। এবং আরো বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে আগামী ১৪ ফেব্রুয়ারি আসন্ন আক্কেলপুর পৌরসভা নির্বাচনে তার প্রতীক পানির বোতল মার্কায় ভোট দেয়ার জন্য সকলের প্রতি আহব্বান জানান।
এসময়ে শতশত ভোটাদের উদ্দেশে কাউন্সিলর প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ সাদেকুর রহমান সাদেকের পক্ষে পানির বোতল মার্কার ভোট চেয়ে বক্তব্য রাখেন,উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী বজলুর রশীদ কবিরাজ মুন্টু,প্রবীণ আওয়ামী নেতা বীর মুক্তিযোদ্ধা মোঃ জাহাঙ্গীর আলম,ইনতেফা কোম্পানির (এসএম) সেলস ম্যানেজার মোঃ জিয়াউল করিম শান্ত,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি,শিক্ষক মোঃ আমিনুল ইসলাম শোভন,উপজেলা যুবলীগের সহ-সভাপতি সাজ্জাদুল করিম সোহাগ,পৌর যুবলীগের সভাপতি নরেশ চন্দ্র দাস,ডক্টর মোঃ রুনু,বিশিষ্ট ব্যবসায়ী জুয়েল, সাজ্জাদ সহ অত্র ওয়ার্ডের বিভিন্ন সুশীল সমাজের ব্যক্তিবর্গ।
পরে বাংলাদেশ চলচ্চিত্র সিনেমা পরিচালক বীর মুক্তিযোদ্ধা মনতাজুর রহমান আকবর ভোটাদের উদ্দেশে তার বক্তব্যে বলেন, আমার বন্ধুবর আমার সহযোদ্ধা সমাজসেবক রাজনীতিবিদ, সৎ, যোগ্য ব্যক্তি বীর মুক্তিযোদ্ধা মোঃ সাদেকুর রহমান সাদেক সে একজন জাতির সর্বশ্রেষ্ঠ সন্তান,সে যুদ্ধ না করলে এদেশ স্বাধীন হতোনা। যার অবদানে আপনারা এ স্বাধীন বাংলাদেশ পেয়েছেন, আজ তার অবদানের ঋণ শোধ করার সময় এসেছে তাই আগামী ১৪ ফেব্রুয়ারি সারাদিন পানির বোতল মার্কায় আপনাদের মহামূল্যবান ভোট দিয়ে তার শেষ বয়সের শেষ ইচ্ছে টুকু পূরণ করবেন আমি আপনাদের এলাকার সন্তান হিসেবে এটাই আপনাদের কাছে আমার দাবি যা আপনারা অবশ্যই পূরণ করবেন।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com