গণহত্যা দিবস ও মহান স্বাধীনতা দিবসে রাজশাহী জেলা আওয়ামী লীগের কর্মসূচি


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : মার্চ ২৩, ২০২৩, ৯:৪৯ অপরাহ্ণ /
গণহত্যা দিবস ও মহান স্বাধীনতা দিবসে রাজশাহী জেলা আওয়ামী লীগের কর্মসূচি

নিহাল খান,রাজশাহী প্রতিনিধি :

আগামী ২৫ শে মার্চ গণহত্যা দিবস এবং ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস।

গণহত্যা দিবস ও মহান স্বাধীনতা দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষে নানাবিধ কর্মসূচি গ্রহণ করেছে বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী জেলা শাখা।

২৫ মার্চ থেকে ২৬ মার্চ পর্যন্ত পর্যায়ক্রমে এসব কর্মসূচি পালন করবে রাজশাহী জেলা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (২৩ মার্চ) রাজশাহী জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

২৫ মার্চ গণহত্যা দিবসের কর্মসূচিঃ দিবসটির শুরুতে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে রাজশাহী জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে কালো পতাকা উত্তোলন এবং জাতীয় ও দলীয় পতাকা অর্ধঃনমিতকরণ।বাদ মাগরিব রাজশাহী জেলা আওয়ামী লীগের রানীবাজারস্থ দলীয় কার্যালয়ে বীর শহীদদের স্মরণে বিনম্র শ্রদ্ধা জানিয়ে প্রদীপ প্রজ্জ্বলন।

২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের কর্মসূচিঃ দিবসটি উপলক্ষে সূর্যোদয় অন্তে রাজশাহী জেলা আওয়ামীলীগের রানীবাজারস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন।সকাল ১০.৩০ টায় রাজশাহী কলেজে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে জেলা আওয়ামী লীগ সহ সর্বস্তরের আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও আওয়ামী লীগের সর্বস্তরের সহযোগী এবং ভাতৃপ্রতীম সংগঠনের নেতা-কর্মী-সমর্থকবৃন্দ সহযোগে শ্রদ্ধার্ঘ্য নিবেদন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতির নিকট বক্তৃতাদান।

রাজশাহী জেলা আওয়ামী লীগের উক্ত কর্মসূচিসমূহে উপস্থিত থাকার জন্য দলীয় নেতাকর্মীর প্রতি আহবান সহ রাজশাহী জেলাধীন সকল সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় সহ জেলাধীন তৃণমূলের সর্বস্তরে উপরোক্ত কর্মসূচিসমূহ পালনের জন্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকবৃন্দের প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com