চিলমারীতে  নৌকার মনোনয়ন প্রত্যাশী সুমনের সংবাদ সম্মেলন 


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : মার্চ ২৪, ২০২৩, ২:২১ অপরাহ্ণ /
চিলমারীতে  নৌকার মনোনয়ন প্রত্যাশী সুমনের সংবাদ সম্মেলন 

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ  স্মার্ট বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে চায় চিলমারী’র রহিমুজ্জামান সুমন।

কুড়িগ্রাম-৪ (চিলমারী, রৌমারী ও রাজিবপুর) আসনে সংসদ সদস্য হিসাবে নির্বাচনে আগ্রহী রহিমুজ্জামান সুমন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। কুড়িগ্রামের চিলমারী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. রহিমুজ্জামান সুমন আগামী জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য হিসাবে মাঠে লড়তে চান। বুধবার রাতে কুড়িগ্রামের চিলমারীতে উপজেলার লতিফ প্লাজায় সুমন ফাউন্ডেশন কার্যালয়ে আমেরিকা থেকে ভার্চুয়ালি সাংবাদিক সম্মেলন করেন রহিমুজ্জামান সুমন।

এসময় তিনি বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে চাই। বাংলাদেশের উন্নয়নে ভুমিকা রাখতে চাই, চাই দুর্নীতি মুক্ত সমাজ গড়তে। জনকল্যানে কাজ করার পাশাপাশি এলাকার উন্নয়নসহ সকল নাগরিক সুবিধা থেকে যেন এই অঞ্চলের মানুষ বঞ্চিত না হয় তা নিয়েও কাজ করতে চাই। বক্তব্য শেষে তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব চিলমারীর সভাপতি সহকারী অধ্যাপক মোঃ মনিরুল আলম লিটু, সাধারন সম্পাদক ছাবেদ আলী মন্ডল সবুজ, সাবেক সভাপতি সহকারী অধ্যাপক গোলাম মাহবুব, সাবেক সাধারন সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক সহ-অধ্যাপক মামুন অর রশিদ, সাপ্তাহিক যুগের খবর সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগ তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এস এম নুরুল আমিন সরকার, চিলমারী প্রেস ক্লাব সাবেক সাধারন সম্পাদক জিয়াউর রহমান, সাবেক ছাত্রলীগ সভাপতি আবু আব্দুল্লাহ সিদ্দিক শুভসহ বিভিন্ন পত্রিকার সাংবাদিকবৃন্দ।
আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী রহিমুজ্জামান সুমন ইতিমধ্যেই নৌকার প্রচারণায় বিভিন্ন হাট-বাজারে গণসংযোগ অব্যাহত রেখেছেন। এছাড়াও অসহায় শিক্ষার্থীর পাশে দাড়ানোসহ সামাজিক নানা কাজে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com