ঝিনাইগাতী মহিলা আদর্শ ডিগ্রি কলেজে শিক্ষার্থীদের বরণ


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : মার্চ ২২, ২০২৩, ১০:২৭ অপরাহ্ণ /
ঝিনাইগাতী মহিলা আদর্শ ডিগ্রি কলেজে শিক্ষার্থীদের বরণ

আল আমিন শেরপুর জেলা প্রতিনিধি

শেরপুরের ঝিনাইগাতীতে আজ ২২ মার্চ বুধবার দুপুরে মহিলা আদর্শ ডিগ্রি কলেজের স্নাতক ১ম বর্ষ ও একাদশ শ্রেণিতে ভর্তিকৃত শিক্ষার্থীদের কলেজ মাঠ প্রাঙ্গণে বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুরুতেই অতিথিদের ফুলেল শুভেচ্ছা আর আদিবাসী নৃত্যের মাধ্যমে বরণ করে নেন কলেজ কর্তৃপক্ষ।

পরে প্রধান অতিথি নিজেই ফুল দিয়ে বরণ করে নেন একাদশ ও দ্বাদশ শ্রেণির ছাত্রীদের। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. মশিউর রহমান। অত্র কলেজের গভর্নিং বডির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আব্দুর রশিদ, শ্রীবরদী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর এ,কে,এম আলিফ উল্লাহ আহসান, সরকারি নাজমুল স্মৃতি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আবদুর রউফ, ওসি(তদন্ত) আবুল কাশেম, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান লাইলী বেগম প্রমুখ।

কলেজের পক্ষে বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ নজরুল ইসলাম, একাদশ শ্রেণির ছাত্রী নুসরাত তাবাচ্ছুম নাফিজা। আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, রাজনৈতিক নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ গণমাধ্যম কর্মি উপস্থিত ছিলেন।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com