নড়াইলের কালিয়ায় গৃহবধুর লাশ উদ্ধার 


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : মার্চ ২৩, ২০২৩, ১০:৫২ অপরাহ্ণ /
নড়াইলের কালিয়ায় গৃহবধুর লাশ উদ্ধার 
নড়াইল জেলা প্রতিনিধি।
নড়াইলের কালিয়া উপজেলার চর ডুমুরিয়া গ্রামের শারমীন আক্তার (২৬) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে নড়াাতি থানা পুলিশ।
বৃহস্পতিবার (২৩ মার্চ) লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে উপজেলার নড়াগাতী থানা পুলিশ। নিহত শারমীন আক্তার কালিয়া উপজেলার চর ডুমুরিয়া গ্রামের শিহাব শিকদারের দ্বিতীয় স্ত্রী। বুধবার বিকালে শিহাবের নিজ বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।
স্থানীয় সুত্রে জানা গেছে, নিহত শারমীন আক্তারের সাথে ফেসবুকের মাধ্যমে বিগত ৮ মাস আগে শিহাব শিকদারের পরিচয় হয়। এরই ধারাবাহিকতায় গত ২ মাস আগে তারা গোপনে বিবাহ করে বাড়িতে আসলে শারমিন আক্তার জানতে পারে শিহাবের আগের স্ত্রী এবং দুটি সন্তানও রয়েছে। এরপর থেকে তাদের পারিবারিক ঝামেলা লেগে ছিলো। ঘটনার দিন সকালে প্রথম স্ত্রীর সাথে ফোনে কথা বলাকে কেন্দ্র করে ঝামেলা হয়। পরবর্তিতে বিকালে এ আত্মহত্যার ঘটনা ঘটে।
নড়াগাতি থানার ভার্প্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকন্ত সাহা বলেন, শারমীন আক্তার ঘরের আড়ার সঙ্গে গলায় ওরনা পেচিয়ে ফাঁস লাগানো ছিল।প্রতিবেশীরা ঝুলান্ত অবস্থায় ওই গৃহবধুর লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। তার পা খাটের উপরে লাগানো ছিল। লাশটি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা হয়েছে।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com