বাল্যবিবাহ প্রতিরোধে দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত। 


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : মে ১৬, ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ণ /
 বাল্যবিবাহ প্রতিরোধে দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত। 
মো: ফেরদৌস মোল্লাহ, পিরোজপুর জেলা প্রতিনিধি
পিরোজপুরের ভান্ডারিয়ায় ‘ব্র্যাক’ ভান্ডারিয়া শাখার উদ্যোগে সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির মধ্য দিয়ে বাল্যবিবাহ প্রতিরোধে কিশোরীদের জীবন দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ই মে) সকালে ব্র্যাক এর মিলনায়তনে আয়োজিত সভায় ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির বিভিন্ন কর্মকান্ড নিয়ে আলোচনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও ভান্ডারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইয়াছিন আরাফাত রানা।
এসময় উপস্থিত ছিলেন, ব্র্যাক পিরোজপুর জেলা শাখার প্রতিনিধি মো. হাসিবুল ইসলাম, ব্যবস্থাপক মো. জাহাঙ্গীর হোসেন, ব্র্যাক ভান্ডারিয়া শাখার লিগ্যাল এইড কর্মকর্তা সঞ্জয় মালাকার সহ অন্যান্য  কর্মসূচির কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও  ভিবিন্ন বয়সী কিশোরী এবং অভিভাবকগন।
প্রশিক্ষনে অংশগ্রহনকারীদের উদ্দেশ্যে প্রধান অথিতি ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির বিভিন্ন কর্মকান্ড, বাল্যবিবাহের ক্ষতিকর দিক নিয়ে আলোচনা ও কোন কিশোরী বাল্যবিবাহের শিকার হলে তা বন্ধে হেল্প লাইনের ব্যাবহার অথবা সরাসরি তার ফোনে যোগাযোগ করার পরামরর্শ প্রদানসহ শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী হওয়ার আহবান জানান, এছারাও আর্থিক সংকটের কারনে কারো বই কিনতে অসুবিধা হলে অথবা শিক্ষার্থীদের বিভিন্ন সুযোগ সুবিধা পেতে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসে যোগাযোগ করতে আহবান জানান তিনি।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com