রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজাসহ গ্রেফতার ৩


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জুন ৮, ২০২৩, ১১:৩৯ অপরাহ্ণ /
রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজাসহ গ্রেফতার ৩
রামপাল(বাগেরহাট) প্রতিনিধিঃ বাগেরহাটের রামপালে থানা পুলিশের পৃথক অভিযানে উপজেলার বিভিন্ন জায়গা থেকে তিন জনকে গ্রেফতার করেছে।
৭ জুন বুধবার  রাত সাড়ে ৮ টায় রামপাল থানা পুলিশ গোপন সূত্রে খবর পায় পেড়িখালী ইউনিয়নের পেড়িখালী বাজারের পুরাতন ইউনিয়ন পরিষদের সামনে এক ব্যক্তি গাঁজা নিয়ে অবস্থান করছে।  এ খবর পাওয়ার পর এসআই মোঃ দেলোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ পুরাতন ইউনিয়ন পরিষদের সামনে গিয়ে  সন্দেহজনকভাবে পেড়িখালী গ্রামের ইব্রাহিম শেখ’র পুত্র  আলফাজ শেখ (২৫) এর দেহ তল্লাশী করে। দেহ তল্লাশী করে তার কাছ থেকে ২৩০ (দুইশত ত্রিশ) গ্রাম গাঁজা উদ্ধার করে।
অন্যদিকে রাত ১১টায় উপজেলার উজলকুড় ইউনিয়নের ফয়লা বাজারে গাঁজা কেনা-বেচা হচ্ছে বলে পুলিশ গোপন সূত্রে খবর পায়।  এ খবর পেয়ে এসআই দীনেশ ঘোষ সঙ্গীয় ফোর্সসহ ফয়লা বাজারের তরিকুলের ফার্নিচারের দোকানের সামনে  একই ইউনিয়নের মানিকনগর গ্রামের  শেখ মোস্তাফিজুর রহমান মোস্তাক’র পুত্র শেখ নাজমুল ইসলাম(২৭) ও একই গ্রামের জাহাঙ্গীর মোড়ল’র পুত্র আরিফ মোড়ল(২১) এর দেহ তল্লাশী করে।  দেহ তল্লাশী করে তাদের দু’জনের কাছ থেকে ৪০(চল্লিশ) গ্রাম গাঁজা উদ্ধার করা করে।
রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস. এম. আশরাফুল আলম বিষয়টি নিশ্চিত করে এ প্রতিবেদককে জানান, গাঁজাসহ উপজেলার উজলকুড় ইউনিয়ন থেকে দুই জনকে এবং পেড়িখালী ইউনিয়ন থেকে এক জনকে গ্রেফতার করা হয়েছে।  গ্রেফতারকৃতদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুইটি মামলা দায়ের করা হয়েছে এবং বাগেরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে সরকার  জিরো  টলারেন্স নীতি গ্রহণ করেছে। দেশের যুবসমাজকে বাঁচাতে হলে যে কোন মূল্যে মাদক নির্মুল করতে হবে।  মাদকের বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com