সন্দ্বীপে অপরাধ প্রতিরোধমূলক জনমত গ্রহণ ও আলোচনা সভা অনুষ্ঠিত।


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জানুয়ারি ৩১, ২০২৩, ১০:৩০ অপরাহ্ণ /
সন্দ্বীপে অপরাধ প্রতিরোধমূলক জনমত গ্রহণ ও আলোচনা সভা অনুষ্ঠিত।

সাব্বির রহমান-(সন্দ্বীপ),

সাম্প্রতিক সন্দ্বীপ থানা এলাকার বিভিন্ন হাট বাজার সহ বসতগৃহে চুরি সহ বিভিন্ন সামাজিক অপরাধ প্রতিরোধে সন্দ্বীপ থানা প্রাঙ্গণে অপরাধ প্রতিরোধমূলক জনমত গ্রহণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদীপ্ত সরকার, পিপিএম, এবং অতিরিক্ত পুলিশ সুপার
(সীতাকুণ্ড সার্কেল) এবিএম নায়হানুল বারী।

এছাড়াও উপস্থিত ছিলেন সন্দ্বীপ থানাধীন বিভিন্ন বাজার কমিটির সভাপতি, সেক্রেটারী ও ইউপি চেয়ারম্যানসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম বলেন, বিভিন্ন দোকান ও গৃহে চুরির ঘটনায় থানায় গৃহীত সবকটি মামলায় চোরাই মালামাল উদ্ধারসহ মোট ৮ জন চোরকে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এসময় বিভিন্ন দোকান ও গৃহে চুরির ঘটনা হ্রাস কল্পে পুলিশের টহল, চেক পোষ্ট বৃদ্ধি সহ স্থানীয় চেয়ারম্যান মেম্বার, চৌকিদার, নাইটগার্ড এবং কোস্টগার্ডের সাথে সমন্বয় পূর্বক অপরাধ প্রতিরোধের নিমিত্তে সচেষ্ট থাকার জন্য আলোচনা সভায় পুলিশ ও জনপ্রতিনিগণ অঙ্গীকারাবদ্ধ হন।

উপস্থিত জনপ্রতিনিধিরা তাঁদের বক্তব্যে চুরি সংক্রান্তে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মিডিয়ায় অতিরঞ্জিত এবং অসত্য নিউজ প্রকাশে উদ্বেগ প্রকাশ করেন।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com