আমের নগরী রাজশাহীতে এসেছেন প্রধানমন্ত্রী


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জানুয়ারি ২৯, ২০২৩, ১২:৪৩ অপরাহ্ণ /
আমের নগরী রাজশাহীতে এসেছেন প্রধানমন্ত্রী

রাজশাহী প্রকৃতি শিক্ষা কিংবা উন্নয়ন সবদিক থেকেই এখন শুধু জাতীয় ভাবেই নয় এশিয়া মহাদেশের একটি আদর্শ নগরী। প্রধানমন্ত্রী আজ রোববার এসেছেন আমের এই নগরীতে।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে রাজশাহী সেজেছে নতুন সাজে। নেতাদের ছবি সংবলিত ব্যানার-ফেস্টুনে ভরে গেছে পুরো শহর। ছিমছাম সাজানো-গোছানো শহরটিকে সাজানো হয়েছে আরও দৃষ্টিনন্দন করে। পদ্মাপারের শহরটির এখানে-ওখানে দেখা মিলছে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার।

দীর্ঘ এক দশকের উন্নয়ন তো আছেই। নতুন করে প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষা করছে ছোট বড় ৩২ টি উন্নয়ন প্রকল্প।গেলো এক দশকে বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে রাজশাহীতে তৈরি হয়েছে দৃষ্টিনন্দন স্থাপনা ফ্লাইওভারসহ এরকম বিভিন্ন প্রকল্প। আওয়ামী লীগ নেতা কর্মীরা বলছেন পেছনের ১ বছরে রাজশাহীর উন্নয়নে প্রায় সাড়ে তিন হাজার কোটি টাকার উন্নয়ন করেছে বর্তমান সরকার।

রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন তিনি। এই জনসভায় যোগ দিতে আজ সকাল থেকেই নেতা–কর্মীরা মাঠে প্রবেশ করতে শুরু করেছেন।

রাজশাহী এবং আশপাশের জেলাগুলো থেকে নেতা-কর্মীরা মিছিল নিয়ে মাদ্রাসা মাঠে ঢুকছেন। নানা স্লোগানে তাঁরা মুখর করে তুলছেন চারপাশ।

গত নভেম্বর মাস থেকে নির্বাচনী জনসভা শুরু করেছেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। প্রথমে যশোর,, এরপর চট্টগ্রাম,,, আর শেষটা করেছিলেন কক্সবাজারে। আর একই ধরনের কর্মসূচিতে যোগ দিতে এবার রাজশাহী এসেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ধারণা করা হচ্ছে,,, তিনি যে স্মার্ট বাংলাদেশ গড়ার কথা বলেছেন,,, আগামী নির্বাচনের জন্য জনগণের কাছে ভোট চাইবেন তিনি।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com