ঢাকাই চলচ্চিত্রে শাকিবের নায়িকা হচ্ছে দর্শনা


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : ফেব্রুয়ারি ২, ২০২১, ৫:২৩ অপরাহ্ণ /
ঢাকাই চলচ্চিত্রে শাকিবের নায়িকা হচ্ছে দর্শনা

ঢাকাই চলচ্চিত্রে কলকাতার নায়িকাদের অভিনয় নতুন কিছু নয়। বিগত বছরগুলোতে ওপার বাংলার অনেক নায়িকা এপারের নায়কদের বিপরীতে পর্দা ভাগাভাগি করেছেন।

সেই ধারাবাহিকতায় শাহীন সুমন পরিচালিত ‘শ্যাডো’ নামে একটি সিনেমায় অভিনয় করবেন কলকাতার নায়িকা দর্শনা বণিক। ছবিতে তিনি অভিনয় করবেন ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে। জাগরণ অনলাইনকে বিষয়টি বিষয়টি নিশ্চিত করেছেন দর্শনা।

তিনি বলেন, “ছবির পরিচালক আমার সঙ্গে কথা বলেছেন। এখন পর্যন্ত নিশ্চিত যে, আমি ‘শ্যাডো’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করব। বলতে পারেন, আমি শাকিব খানের নায়িকা হচ্ছি।”

তিনি আরও বলেন, “শাকিব খান বাংলাদেশের সুপারস্টার। তার সিনেমা মানেই হিট। এরকম একজনের বিপরীতে অভিনয় করতে পারব ভেবে ভালো লাগছে।”

যদিও সম্প্রতি ছবির পরিচালক শাহীন সুমন গণমাধ্যমকে বলেন, “শাকিব কাজ করছেন, এই বিষয়ে  কোনো সন্দেহ নেই। তবে দর্শনার বিষয়ে এখনই কিছু বলতে চাচ্ছি না। তার সঙ্গে কথা হয়েছে। ভিসা প্রসেসিংয়ের একটা ব্যাপার আছে। যদি সেটা ঠিকঠাক হয় তাহলে হতে পারে।”

এদিকে দর্শনা ইতিমধ্যে একটি বাংলাদেশি সিনেমায় অভিনয় করেছেন। ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় রোশানের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। দীপঙ্কর দীপন পরিচালিত ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। সুন্দরবন বনদস্যু মুক্ত হওয়ার কাহিনি নিয়ে ছবিটি নির্মিত হয়েছে।

 

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com