পীরজাদা হারুন এর বউকে নিয়ে পালিয়ে গেল নাঈম সিদ্দিক


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৮, ২০২২, ১২:৫৯ অপরাহ্ণ /
পীরজাদা হারুন এর বউকে নিয়ে পালিয়ে গেল নাঈম সিদ্দিক
আশিকুর রহমান সবুজ,স্টাফ রিপোর্টারঃ


দেশের বাইরে অবস্থান করা কালীন পীরজাদা হারুনের বউ -দুই বাংলার জনপ্রিয় মঞ্চ কাপানো অভিনেত্রী প্রিন্সেস বিউটি কে নিয়ে রাতের অন্ধকারে পালিয়ে গেছে, কয়েকদিন আগে টেলিভিশনের চ্যানেলে সদ্য নাম লেখানো তারকা নাঈম সিদ্দিক।
 ২৮ বছরের এই যুবক ৪০ উর্ধ মহিলা প্রিন্সেস বিউটির রসের যৌবনের সন্ধান পেয়েই-আগামী ৭ই অক্টোবর কলকাতায় হানিমুনে পাড়ি দিবেন বলে নাঈম সিদ্দিক প্লেনের টিকিট কেটেছেন। এদিকে প্রিন্সেস বিউটি গা ঢাকা দিলেও ‌ নিয়মিত তাকে facebook পেজে পাওয়া যাচ্ছে। কিন্তু ফোন করে এখনো আসল ঘটনাটা প্রিন্সেস বিউটির মুখ থেকে জানা যায়নি ।সম্ভবত পীরজাদা  হারুনের বার্ধক্য জনিত কারণেই যৌবনের উত্তাল তরঙ্গ পাড়ি দিতে নাঈম সিদ্দিকীকে নিয়ে পালিয়েছে প্রিন্সেস বিউটি।
যে পীরজাদা হারুন গত শিল্পী সমিতির নির্বাচনে বহু পরিচালকদের এফডিসি গেটের বাইরে দাঁড় করিয়ে রেখেছিল- সেই পীরজাদা হারুন এখন প্রিন্সেস বিউটির তালাবদ্ধ বাড়ির গেটের সামনে দাঁড়িয়ে চোখের জল রুমাল দিয়ে মুছতে দেখা যাচ্ছে।
এই ঘটনার পূর্ণাঙ্গ ফয়সালা দিতে এদেশের নাট্য প্রেমিক দর্শকদের মাঝে সবকিছু জানাবেন চলচ্চিত্রের বর্ষিয়ান পরিচালক জেমস কাজল নিজেই- উনার পরিচালিত  “অপারেশন টিকটক” নামক নাটকে।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com