সারাদেশে প্রতিনিধি নিয়োগ দিচ্ছে দৈনিক মুক্তি


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : ডিসেম্বর ১৮, ২০২২, ২:৫৪ অপরাহ্ণ /
সারাদেশে প্রতিনিধি নিয়োগ দিচ্ছে দৈনিক মুক্তি

নূর আলমগীর অনু সম্পাদিত দেশের প্রথম সারির জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক মুক্তি পত্রিকাটি শীঘ্রই প্রিন্ট সংস্করনে বাজারে আসতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের অধীনে অনলাইন নিবন্ধন ও ডিক্লারেশনের জন্য আবেদিত।

  সম্প্রতি প্রতিষ্ঠানটি সারাদেশে শুন্য সাপেক্ষে  জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগের নিমিত্তে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। 

সাংবাদিকতায় আগ্রহী, উদ্যমী, পরিশ্রমী, অনলাইন সম্পর্কে দক্ষ,তরুন তরুনীগণ ব্যক্তিগত তথ্য ,ছবি, ই-মেইল এবং ফেসবুক আইডি উল্লেখপূর্বক সিভি বা বায়োডাটার সাথে দক্ষতা যাচাই করনের জন্য  স্থানীয় ইস্যু ভিত্তিক একটি বিশেষ নমুনা প্রতিবেদন এবং তিন থেকে পাঁচ মিনিটের একটি ভিডিও প্রতিবেদন পাঠাতে হবে। উল্লেখ্য যে, ভিডিও প্রতিবেদনের বিষয় হিসেবে স্থানীয় ঐতিহ্য, প্রত্নতাত্ত্বিক নিদর্শন, পর্যটন, শিল্প সংস্কৃতি, পরিবেশ, জনভোগান্তি সংক্রান্ত বিষয় কে প্রাধান্য দিতে হবে। বিজ্ঞপ্তি অনুসারে প্রতিবেদন  অফেরতযোগ্য। এমনকি দৈনিক মুক্তি সেগুলো নি:শর্তে ডিজিটাল মাধ্যমে ব্যবহার করতে পারবেন।

আবেদনকারীকে অবশ্যই নুন্যতম এইচএসসি পাশ হতে হবে। শুদ্ধ বাংলা লেখায় পারদর্শী হতে হবে। প্রতিমাসে অফিস এস্যাইনমেন্ট পালনে সক্ষম হতে হবে। 

সিভি পাঠাবেন যেভাবে : আগ্রহীদের সিভি পাঠাতে হবে news.dailymukti@gmail.com এই ঠিকানায়। 

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com