পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদের সদস্য নিপুণ শাহ্


জসিম উদ্দিন খানসামা (দিনাজপুর) প্রতিনিধি প্রকাশের সময় : এপ্রিল ১৯, ২০২৩, ৪:০৬ অপরাহ্ণ /
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদের সদস্য নিপুণ শাহ্
 জাহানের অন্যতম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খানসামা‌ উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন দিনাজপুর জেলা পরিষদের সদস্য ও জমির উদ্দিন শাহ্ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শাহরিয়ার জামান শাহ্ নিপুণ।
বুধবার (১৯ এপ্রিল) দৈনিক মুক্তিকে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খানসামা উপজেলাসহ, দেশ ও প্রবাসের সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারবাদ জানাই।
মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। দেশের বিদ্যমান ক্রান্তিলগ্নে সকল ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।
তিনি আরও বলেন- ‘ঈদের আনন্দে যখন আত্মহারা দুনিয়াবাসী, অপরদিকে রমজানের বিদায়ে কান্নায় বিজরিত কবরবাসী। হাজারো প্রতিকূলতার মাঝেও সকলের জীবনে ঈদ বয়ে আনুক নির্মল আনন্দ। এই ঈদ যেনো হয় সকল শ্রেণী পেশার মানুষের জন্য শান্তির। ব্যবসায়ী, রাজনীতিক, শিক্ষক, সাংবাদিক, সমাজ সেবক থেকে শুরু করে সকল শ্রেণী পেশার মানুষের জীবনে ঈদ নিয়ে আসুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি। এই কামনা করি। দেশ বিদেশের সকল ধর্মপ্রাণ মুসলিম ভাই, বোনদেরকে আবারও পবিত্র ঈদুল ফিতরের প্রাণঢালা শুভেচ্ছা জানাই “ঈদ মোবারক”*”ঈদ মোবারক”*”ঈদ মোবারক”
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com