অসহায় বৃদ্ধার পাশে “যুব খান ফাউন্ডেশন


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : ডিসেম্বর ৯, ২০২০, ৭:০৫ অপরাহ্ণ /
অসহায় বৃদ্ধার পাশে “যুব খান ফাউন্ডেশন
মোহাম্মদ রুবেল হোসাইন,চট্টগ্রাম স্টাফ রিপোর্টার
 ০৭ ডিসেম্বর ( সোমবার) “যুব খান ফাউন্ডেশন”  মানবতা সংগঠনের ডাকে সারা দিয়ে নোয়াগাঁও ইউনিয়নের ইসলামাবাদে “জেকেফ মানবিক সহায়তা” প্রজেক্ট এর মাধ্যমে  এক অসহায় বৃদ্ধাকে ১ মাসের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী ( চাল, ডাল, খাবার তেল, চিড়া, কাপড় কাচার সাবান, লাক্স সাবান, বিস্কুট, প্যারাশুট নারিকেল তেল সামগ্রী প্রদান করেছে।  এ সময় উপস্থিত ছিলেন জেকেফ এর প্রতিষ্ঠাতা উপদেষ্টা মোঃ ইসমাইল খান, সংগঠন এর অন্যতম পৃষ্ঠপোষক ফারাবি রহমান, শহিদুল ইসলাম সহ অন্যান্য সদস্যবৃন্দ।
জেকেফ এর প্রতিষ্ঠাতা উপদেষ্টা বলেন শান্তির পথে মানবতার সেবায় স্লোগান নিয়ে এগিয়ে যাচ্ছে “যুব খান ফাউন্ডেশন” তারই ধারাবাহিকতায় আজ আমরা এই অসহায় বৃদ্ধা মায়ের পাশে দাড়াঁতে পেরেছি। তিনি  আরো বলেন যদি সকলের দোয়া থাকে তাহলে “জেকেফ” আরও দ্রুত এগিয়ে যাবে ইনশাআল্লাহ।
মুঠোফোনে অভিনন্দন স্বারক ও সরাইলের গৌরবময় সংগঠন হওয়া প্রসঙ্গে জানতে চাইলে “যুব খান ফাউন্ডেশনের” চেয়ারম্যান ও পরিচালক মোঃ রাইসুল ইসমাইল খান জানান “জেকেফ” কোন সম্মাননা পাওয়ার জন্য বা এ পর্যায়ে এসে সম্মাননা দেওয়ার জন্য প্রস্তুত নয়। “জেকেফ” চোখ বন্ধ করে  মানবতার সেবায় কাজ করতে চায় এবং সেটা অসহায় পরিবারগুলোর মাঝে।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com