ঊষার আলোর লোহাগড়া শাখার নেতৃত্বে রাসেল-রুবেল


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ২৯, ২০২৩, ৪:০১ পূর্বাহ্ণ /
ঊষার আলোর লোহাগড়া শাখার নেতৃত্বে রাসেল-রুবেল
নড়াইল জেলা প্রতিনিধি।
সামাজিক সংগঠন ঊষার আলো ফাউন্ডেশন, নড়াইলের লোহাগড়া উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। মো. রাসেল মোল্লাকে সভাপতি ও মো. রুবেল শিকদারকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্যবিশিষ্ট দুই বছর মেয়াদী এ কমিটি গঠন করা হয়। শুক্রবার (২৮ এপ্রিল) ঊষার আলো ফাউন্ডেশন, নড়াইলের সভাপতি মিনহাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক শাফায়াত উল্লাহ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এসব তথ্য জানা যায়।
উক্ত কমিটিতে আরও রয়েছেন, সহ-সভাপতি মোঃ নয়ন হাসান, কে এম আশিকুর রহমান ও মোঃ হানিফ মোল্যা। যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কাদের, মোঃ তোফায়েল শেখ ও সোহানুর রহমান লিখন। সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান সাগর, সহ-সাংগঠনিক সম্পাদক আকিদুল ইসলাম শান্ত, দপ্তর সম্পাদক কাজী ইয়াজুর রহমান, সহঃ দপ্তর সম্পাদক আব্দুল্লাহ মোল্যা, প্রচার সম্পাদক খান মোস্তাইন বিল্লাহ, অর্থ সম্পাদক মোঃ মেহেদী হাসান, সমাজসেবা সম্পাদক মোঃ জায়েদ আলী মোল্লা, প্রচার সম্পাদক মোঃ আনিসুর রহমান, শিক্ষা সম্পাদক মোঃ ইসরাফিল হোসেন।
এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন আবু তালেব মোল্যা ও মোঃ হাফিজ খান। একইসাথে দ্রুততম সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেওয়া হয়েছে।
নতুন কমিটির সভাপতি রাসেল মোল্লা বলেন, আমাদের উপর অর্পিত দায়িত্ব আমরা নিষ্ঠার সাথে পালন করে সমাজের উন্নয়নে কাজ করে যাবো।
সাধারণ সম্পাদক রুবেল শিকদার বলেন, শুরু থেকেই ঊষার আলোর সাথে ছিলাম, এখনও আছি এবং ভবিষ্যতেও ঊষার আলোর মাধ্যমে যেন সমাজে ভালো কিছু করা যায় সে চেষ্টা থাকবে।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com