নড়াইলে রমজানে সাধারণের স্বস্তি ফেরাতে পুলিশের বাজার মনিটরিং


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ২, ২০২৩, ১১:৩৭ অপরাহ্ণ /
নড়াইলে রমজানে সাধারণের স্বস্তি ফেরাতে পুলিশের বাজার মনিটরিং
নড়াইল জেলা প্রতিনিধি।
রমজান মাসে নড়াইল জেলা পুলিশের ব্যতিক্রমী উদ্দোগ গ্রহন। পবিত্র মাহে রমজান উপলক্ষে নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী ক্রয়ে নির্ধারিত মূল্য থেকে অতিরিক্ত মূল্য নিয়ে থাকলে তাৎক্ষণিক পুলিশকে ০১৩২০১৪৭০৯৮ নাম্বারে অবহিত করার জন্য অনুরোধ জানানোর কথা বলেছে পুলিশ।
নড়াইলের পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুনের নির্দেশনায় মাহে রমজান মাসে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি প্রতিরোধে নিয়মিত বাজার তদারকি করছে নড়াইল জেলা পুলিশ। রবিবার (২ এপ্রিল)  অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ রিয়াজুল ইসলাম এবং অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম অ্যান্ড অপস্) তারেক আল মেহেদী শহরের চৌরাস্তা কাঁচা বাজার ও রূপগঞ্জ বাজার মনিটরিং করেন। এসময় তারা বলেন, রমজানে দ্রুব্যমীল্যের অতিরিক্ত মূল কেউ নিলে ক্রেতারা সরাসরি আমাদের হট লাইনে কল করে জানাবে প্রশাসন ব্যবস্থা গ্রহন করবে।
পুলিশ আরো জানায়, শাক-সবজি, মাছ-মাংস, দুধ-ডিম, ছোলা-খেজুরসহ অন্যান্য প্রয়োজনীয় দ্রব্যসমূহ ক্রয় করতে সাধারণ জনগণ যাতে হয়রানির শিকার না হয় সেজন্য তারা দোকানের ন্যায্য মূল্য তালিকা টানিয়ে রাখা নিশ্চিত করতে হবে। এসময় ক্রেতা-বিক্রেতা ও বাজারে আগত বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সাথে মতবিনিময় করেন এবং এছাড়া গুজব ছড়িয়ে বাজারে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান বাজার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com