আগামীকাল লালমনিরহাট জেলা বিএনপি জনসভা সফল করতে ব্যাপক প্রস্তুতি


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : মে ১৯, ২০২৩, ৩:৫৯ অপরাহ্ণ /
আগামীকাল লালমনিরহাট জেলা বিএনপি জনসভা সফল করতে ব্যাপক প্রস্তুতি

আগামী কাল ২০ মে বিএনপির ১০ দফা কর্মসূচি বাস্তবের লক্ষ্যে  লালমনিরহাট জেলা বিএনপির ডাকে আয়োজিত জনসভার সফল করার লক্ষ্যে ব্যাপক প্রস্তুতি নিয়েছে জেলা বিএনপি।

 গত ১৭ ই মে জেলা বিএনপির এই জনসভার সফল করার লক্ষ্যে জেলা বিএনপির সভাপতি, জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক, সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবীব দুলু জেলার সকল উপজেলায় বর্ধিত সভা শেষ করেছেন।

গতকাল বৃহস্পতিবার(১৮ মে) বিকেলে বিএনপির অস্থায়ী কার্যলয়ে ‘হামার বাড়ি’  সম্মেলন কক্ষে একটি সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তুলে ধরেন বিএনপি’র রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলু।

শনিবার(২০ মে) দুপুরে লালমনিরহাট কালেক্টরেট মাঠে জেলা বিএনপি আয়োজিত জনসভায় বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

দলের মহাসচিবের এ জনসভাকে ঘিরে পুরো রংপুর বিভাগ জুড়ে দলীয় নেতাকর্মীদের মাঝে উৎসাহ বিরাজ করছে। জনসভা সফল করতে উপজেলা ও ইউনিয়ন পর্যয়ে সভা করেছে দলটির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। মহাসচিবের জনসভাস্থল মাঠের অনুমতি চেয়ে গত ১৪ মে জেলা প্রশাসক বরাবরে আবেদন করেন জেলা বিএনপি’র সম্পাদক হাফিজুর রহমান বাবলা।

বৃহস্পতিবার(১৮ মে) সকালে অনুমতি পত্র নিতে জেলা প্রশাসকের নিকট গেলে জনসভার অনুমতি না দেয়া ঘোষনা দেয়া হয়। পরবর্তিতে তাৎক্ষনিক সংবাদ সম্মেলন ডাকে জেলা বিএনপি।

ঘোষনা অনুযায়ী বিকেলে বিএনপি’র অস্থায়ী কার্যালয়ের হামার বাড়ি সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন শুরু হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন বিএনপি’র রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলু।জনসভা করতে দেয়া না হলে বিক্ষোভসহ কঠোর কর্মসুচি পালনের ঘোষনা দেয়া হয় সংবাদ সম্মেলনে। সংবাদ সম্মেলন শেষ হতে না হতেই জেলা প্রশাসকের কার্যালয় থেকে জনসভার অনুমতি পত্র নিতে ডাকা হয়। পরে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট টিএমএ মমিন স্বাক্ষরীত এ অনুমতি পত্রে ৫টি শর্তে জনসভার অনুমতি পায় বিএনপি।

ফলে আগামী ২০ মে দুপুর ২টায় লালমনিরহাট শহরের কালেক্টরেট মাঠে জনসভা করতে আর কোন বাঁধা থাকল না দলটির। বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলামসহ কেন্দ্রীয় নেতারা জনসভায় বক্তব্য রাখবেন বলে সংবাদ সম্মেলনে জানানো হয়েছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবল, যুগ্ন সাধারণ সম্পাদক একে এম মমিনুল হক, পৌর বিএনপি’র সভাপতি আফজাল হোসেন, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুস সালাম, জেলা যুবদলের সভাপতি ভিপি আনিছ, সাধারণ সম্পাদক হাসান আলী, ছাত্রদল সভাপতি নাজমুল হাসান লিমনসহ জেলা বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

লালমনিরহাট জেলা বিএনপির জনসভা কে কেন্দ্র করে দলীয় নেতা কর্মীদের মধ্যে বেশ উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে। ধারণা করা হচ্ছে যে  রংপুর বিভাগে অনুষ্ঠিত জনসভা গুলোর মধ্যে  লালমনিহাট জেলা বিএনপি আয়োজিত জনসভা জনসমুদ্রে রূপ নিবে বলে ধারণা করা হচ্ছে।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com