লালমনিরহাট পৌরসভার ২০২৩- ২৪ অর্থ বছরের বাজেট ঘোষণা ও মতবিনিময় সভা


রশিদুল ইসলাম রিপন স্টাফ রির্পোটার প্রকাশের সময় : জুন ১৭, ২০২৩, ১:৫০ অপরাহ্ণ /
লালমনিরহাট পৌরসভার ২০২৩- ২৪ অর্থ বছরের বাজেট ঘোষণা ও মতবিনিময় সভা

লালমনিরহাট পৌরসভার ২০২৩- ২০২৪ অর্থ বছরের বাজেট ঘোষণা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১৭জুন) সকাল সাড়ে ১০ টার সময় লালমনিরহাট পৌরসভার আয়োজনে পৌর শপিং কমপ্লেক্স হলরুমে এই বাজেট সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লালমনিরহাট পৌরসভার মেয়র রেজাউল করিম স্বপন। তিনি পৌরসভার ২০২৩- ২৪ অর্থবছরের জন‍্য ২৩ কোটি ৩৫ লাখ ১৯ হাজার ১ টাকার বাজেট ঘোষণা করেন। তিনি বলেন, উক্ত বাজেট বাস্তবায়নে রাজস্ব আয় ধরা হয়েছে ৯ কোটি ৭৭ লাখ ১৮ হাজার ২৪৮ টাকা এবং পানি সরবরাহ ও উন্নয়ন প্রকল্পসহ আয় ধরা হয়েছে। রাজস্ব আয় খাতসমূহ উল্লেখ করে তিনি বলেন, গৃহ ও ভূমি কর, স্থাবর সম্পত্তি হস্তান্তর কর, ট্রেড লাইসেন্স ও যানবাহন লাইসেন্স ফি, বিভিন্ন সনদ ফি, হাট বাজার, বাস টার্মিনাল ও গণশৌচাগার ইজারা, ইমারত নির্মাণ অনুমোদন ও জমির পরিমাণ ফি, রোলার ভাড়া কল‍্যাণ তহবিল অনুদান ইত্যাদি।

তিনি আরো বলেন, আমার প্রধান লক্ষ হল সকল শ্রেণি পেশার নাগরিকবৃন্দের সার্বিক সহযোগিতা ও পরামর্শ নিয়ে আমাদের পৌরসভাকে পরিচ্ছন্ন সবুজ স্বনির্ভর ও স্মার্ট নগরী গড়ে তোলা।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলে, পৌর নির্বাহী কর্মকর্তা হাসানুজ্জামান বসুনীয়া, নির্বাহী প্রকৌশলী আইয়ুব আলী, ওয়ার্ড কাউন্সিলর রাশেদুল হাসান রাশেদ, রবিউল আউয়াল বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, পৌরসভার কর্মকর্তা কর্মচারীসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com