কালীগঞ্জে গাঁজা সহ দুই কিশোর আটক 


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : আগস্ট ১১, ২০২৩, ২:৫১ পূর্বাহ্ণ /
কালীগঞ্জে গাঁজা সহ দুই কিশোর আটক 

লালমনিরহাটের কালিগঞ্জ মাদকে ভাসতে থাকলেও বর্তমানে কালীগঞ্জ থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে বিভিন্ন এলাকা হতে আগত মাদক সেবিদের সংখ্যা পূর্বের চেয়ে কিছুটা কমতে শুরু করেছে।

১০ ই আগস্ট ( বৃহস্পতিবার) উপজেলার চলবলা ইউনিয়নের পাড়ঘাট ব্রীজের উত্তরে গোড়ল পুলিশ তদন্ত কেন্দ্রের মাদক বিরোধী বিশেষ অভিযানে ৩ কেজি গাঁজা সহ দুই কিশোর কে আটক করেন গোড়ল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ, এস আই মো: মাসুদ মিয়া।

আটককৃত দুই কিশোর হলেন- গোড়ল ইউনিয়নের সেবকদাস গ্রামের আহম্মদ আলীর পুত্র এনামুল মিয়া (১৫) অপরজন ইব্রাহিম আলীর পুত্র আশরাফুল ইসলাম (১৬)।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দুই কিশোরকে আটক করা হয়। এবং দুজনের কোঁমরে প্যাচানো অবস্থায় ১.৫ কেজি করে দুজনের নিকট ৩ কেজি গাঁজা উদ্বার করা হয়। এ সময় মুল হোতা গাঁজা ব্যবসায়ী উপজেলার কালীরথান বটতলা শিবরাম এলাকার মৃত পেরু মোহন গিদাল এর পুত্র হরিশ চন্দ্র (৫০) পালিয়ে গেলে তাকে আটক করা সম্ভব হয়নি।

এ বিষয়ে গোড়ল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই মো: মাসুদ মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আটককৃত দুই কিশোর সহ পলাতক আসামী হরিশ চন্দ্রের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। যাহার মামলা নং ১৬।

এস আই মাসুদ মিয়া আরো বলেন, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির এর দিক নিদের্শনায় আমরা এ উপজেলাকে মাদকমুক্ত করতে মাদক বিরোধী অভিযান নিয়মিত অব্যাহত রেখেছি। এ অভিযান চলমান থাকবে বলে জানান তিনি।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com