ভৈরবে ইয়াবাসহ মাদক সম্রাট ইকবাল আটক 


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ২৫, ২০২৪, ১১:০০ পূর্বাহ্ণ /
ভৈরবে ইয়াবাসহ মাদক সম্রাট ইকবাল আটক 
মোঃ নাঈম মিয়া,(কিশোরগঞ্জ)প্রতিনিধি:
কিশোরগঞ্জের ভৈরবে মাদকবিরোধী অভিযান চালিয়ে ২১৮৫ পিস ইয়াবাসহ মাদক সম্রাট ইকবাল (৬০)’কে আটক করেছে র‌্যাব।
শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে  ভৈরব র‌্যাব ক্যাম্প থেকে এ তথ্য প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়। আটকৃত ইকবাল ভৈরব পৌর শহরের  কালিপুর মধ্যপাড়া এলাকার মৃত জনাব আলীর ছেলে।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়,  র‍্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ভৈরব নাটালের মোড়ে অবস্থানকালে (২৫ এপ্রিল) রাত আনুমানিক ২৩.৩০ ঘটিকার সময় গোপনসূত্রে সংবাদ পায় যে, পৌর শহরের  কালিপুর মধ্যপাড়া এলাকায় মোঃ ইকবাল তার নিজ বসতবাড়িতে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের ক্যাম্প কমান্ডার লেফটেন্যান্ট মোঃ ফাহিম ফয়সাল এর নেতৃত্বে (২৬ এপ্রিল) রাত আনুমানিক ০০.৩০ ঘটিকার সময় মোঃ ইকবাল এর বসতবাড়ির সামনের গলিতে পৌছাইলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে তাকে আটক করে। এ সময় তার দেখানো মতে, নিজ বসতবাড়ির ঘরের রুমের ওয়্যারড্রপ এর মধ্যে রক্ষিত প্লাস্টিকের জীপারের ভিতর থেকে ২১৮৫ (দুই হাজার একশত পঁচাশি) পিস মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উপস্থিত সাক্ষীদের সম্মুখে উদ্ধার পূর্বক জব্দ করা হয়।
ইকবাল দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে নিজের হেফাজতে রেখে ভৈরবসহ দেশের বিভিন্ন স্থানে একাধিক ব্যক্তির নিকট পাইকারি/খুচরা বিক্রয় করে মর্মে স্বেচ্ছায় স্বীকার করে।
র‌্যাব এর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে মাদক কারবারী চক্রের সদস্য। মাদক ব্যবসা পরিচালনা করার জন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে প্রতিনিয়ত অভিনব কৌশল অবলম্বন করতো। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের এই ধরনের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে। এবিষয়ে  ভৈরব থানায় মামলা দায়ের পূর্বক আসামী হস্তান্তর করা হয়েছে।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com