ঝিনাইদহে পুকুর থেকে বৃদ্ধার লাশ উদ্ধার


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জানুয়ারি ২০, ২০২২, ১১:০৫ অপরাহ্ণ /
ঝিনাইদহে পুকুর থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

জাহিদুল হক বাবু ঝিনাইদহঃ

ঝিনাইদহের বোড়াই এলাকা থেকে নজির মিয়া (৭০) নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২০ জানুয়ারী) সকালে উপজেলার বোড়াই গ্রামের মিলন মিয়ার পুকুর থেকে তার লাশ উদ্ধারন করা হয়।
মৃত নজির মিয়া হরিণাকুন্ডু উপজেলার জোড়াদহ ইউনিয়নের বাগছড়া গ্রামের মৃত সৌয়দ আলীর ছেলে।
নিহতের ছেলে মোঃ মিলন জানান, তার বাবা ৪-৫দিন ধরে নিখোঁজ ছিলেন। গতকাল সদর উপজেলার ডাকবাংলা বাজারে তার বাবার সন্ধান চেয়ে মাইকিংয়ে প্রচার করেছিলেন। তখন তারা জানতে পারে পাশের বোড়াই গ্রামে এক বৃদ্ধের লাশ পাওয়া গেছে। কিভাবে মারা গেছে কিছুই জানেনা মিলন।
১নং সাধুহাটি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ কাজী নাজির উদ্দীন জানান, বৃহস্পতিবার সকালে উপজেলার বোড়াই গ্রামের মিলন মিয়ার পুকুরে একটি লাশ ভাসতে দেখে এলাকাবাসী। তখন তারা আমাকে এবং পুলিশের খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে। প্রথমে লাশের কোন পরিচয় পাওয়া যায়নি।
ঝিনাইদহ সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোঃ সোহেল রানা জানান,  উপজেলার বোড়াই গ্রামে পুকুরে লাশ ভাসতে দেখে সকালে খবর দেয় এলাকাবাসী। পরে ঘটনাস্থলে পৌঁছে পুকুর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়। মৃতের স্বজনেরা আসলে জানা যায় তিনি কয়েক দিন ধরে নিখোঁজ ছিলেন। তবে কিভাবে মারা গেছে এখনো বলা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে কিভাবে মারা গেছে।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com