নড়াইলে কাউন্সিলরসহ ৭ জুয়ারি আটক


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : মে ১০, ২০২৩, ৫:২৩ অপরাহ্ণ /
নড়াইলে কাউন্সিলরসহ ৭ জুয়ারি আটক
নড়াইল জেলা  প্রতিনিধি।
নড়াইলের লোহাগড়ায় অভিযান চালিয়ে নড়াইল পৌরসভার কাউন্সিলরসহ ৭ জুয়াড়িকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫৩ পিস ইয়াবাও উদ্ধার করা হয়। মঙ্গলবার (৯ মে) রাতে উপজেলার মাকড়াইল গুচ্ছগ্রাম এলাকার একটি গরুর খামার থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হলেন নড়াইল পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর ও সদরের ভাটিয়া এলাকার সৈয়দ নওশের আলীর ছেলে সৈয়দ মাসুদ রানা বাবলু (৫০), লোহাগড়া থানাধীন চাচই মধ্যপাড়ার সলেমান শেখের ছেলে জুনায়িদ শেখ (৩৯), চাচই শিকদার পাড়ার তৈয়ব শিকদারের ছেলে সাদ্দাম শিকদার (২৮), মাকড়াইল এলাকার মৃত
আব্দুল ওহাব মোল্যার ছেলে মো. রবিউল ইসলাম (৪২), মান্নু শিকদারের ছেলে মো. তাইফুর শিকদার (২৭), ফরিদপুরের আলফাডাঙ্গা থানাধীন ধুলজুড়ি গ্রামের আলহাজ্ব হাফিজুর রহমানের ছেলে রনজু সরদার (৪২) ও মৃত হাবিবুর রহমানের ছেলে কাবুল শেখ (৩০)।
গোয়েন্দা পুলিশ জানায়, মঙ্গলবার রাতে লোহাগড়া উপজেলার মাকড়াইল গুচ্ছগ্রাম এলাকার একটি গরুর খামারে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক
(এসআই) সাইফুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স অভিযানে জুয়া খেলারত অবস্থায় পৌর কাউন্সিলরসহ ৭জনকে গ্রেফতার করে পুলিশ। এসময় ১০৪ পিস তাস, একটি পুরাতন হালকা খয়েরি রঙয়ের বিছানার চাদর, নগদ ৭ হাজার ২শ টাকা জব্দ করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে জুনায়িদ শেখের প্যান্টের পকেটে থাকা ৩০ পিস ইয়াবা ট্যাবলেট এবং সাদ্দাম শিকদারের প্যান্টের পকেটে থাকা ২৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোট ৫৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।
এ বিষয়ে ওসি সাজেদুল ইসলাম বলেন, আসামিদের বিরুদ্ধে লোহাগড়া থানায় মাদক ও জুয়া আইনে দুইটি পৃথক নিয়মিত মামলা রজু করা হয়েছে। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে জেলা ডিবি নিয়মিত এ ধরনের অভিযান চালাচ্ছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com