পদ্মা সেতু উদ্বোধনে জবিতে  ছাত্রলীগের র‌্যালি


মো: নীরব আলী জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি প্রকাশের সময় : জুন ২৬, ২০২২, ১২:৪৭ পূর্বাহ্ণ /
পদ্মা সেতু উদ্বোধনে জবিতে  ছাত্রলীগের র‌্যালি
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কন্যা এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার স্বপ্নের ‘পদ্মা সেতু’ উদ্বোধন করেন। এই উপলক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে বয়ে গেছে আনন্দের মহাসমারোহ।
শনিবার সকাল ৯ টা থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভাষা শহীদ রফিক ভবন চত্বরে আনন্দ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বড় পর্দার (এলইডি মনিটর) মাধ্যামে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানের সরাসরি সম্প্রচার উপভোগ করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেতু উদ্বোধনের পরই উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হকের নেতৃত্বে কেক কাটা ও মিষ্টি বিতরণের মধ্য দিয়ে আনন্দ উৎসব অনুষ্ঠিত হয়। এছাড়াও সংগীত বিভাগের আয়োজনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. অরুণ কুমার গোস্বামী, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ আবুল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. এ কে এম লুৎফর রহমান, বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার  সভাপতি মোঃ ইব্রাহীম ফরাজী ও সাধারণ সম্পাদক এসএম আকতার হোসেন বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল।
এদিকে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহীম ফরাজী ও সাধারণ সম্পাদক এসএম আকতার হোসেনের নেতৃত্বে আনন্দ র‌্যালি  অনুষ্ঠিত হয়। র‌্যালিটি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে পুরান ঢাকার রায় সাহেব বাজার মোড় ঘুরে আবার ক্যাম্পাসে ফিরে আসে। এসময় শাখা ছাত্রলীগের ৩ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এসময় জগন্নাথ বিশ্ববিদ্যালয় বিএনসিসি কন্টিনজেন্টের অফিসার ইনচার্জ ও কোম্পানি কমান্ডার পিইউও আতিয়ার রহমান এর নেতৃত্বে সিইউও মোঃ মামুন শেখ, সিইউও রেজওয়ানা জাহান রিয়াসহ একদল চৌকস ক্যাডেট, রোভার স্কাউটস এবং রেঞ্জার ইউনিটের সদস্যবৃন্দ স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে আনন্দ অনুষ্ঠানে দায়িত্ব পালন করেন।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com