পরাপরে পাড়ি দিলেন শম্পা


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : নভেম্বর ২৬, ২০২০, ৪:৪১ অপরাহ্ণ /
পরাপরে পাড়ি দিলেন শম্পা
মোহাম্মদ রায়হান, কলেজ প্রতিনিধিঃতিতুমীর কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী শম্পার মারা গেছেন। আজ বেলা ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শম্পার পারিবারিক সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।
সূত্র জানিয়েছে, শম্পাকে তার গ্রামের বাড়ি বরিশালে নিয়ে যাওয়া হবে। সেখানে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে।
তিতুমীর কলেজের অধ্যক্ষ প্রফেসর আশরাফ হোসেন এ ঘটনায় শোক প্রকাশ করেছেন এবং শম্পার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। তিনি বাংলাদেশ জার্নালকে বলেন, ‘আমরা এ ঘটনায় অত্যন্ত ব্যাথিত। কলেজ প্রশাসনের পক্ষ থেকে আমরা তার পরিবারকে সহায়তাও করেছি। তার পরিবারের জন্য সমবেদনা জানাচ্ছি।’
তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির সভাপতি শামিম হোসেন শিশির এ ঘটনায় শোক জানিয়েছেন। তিনি জার্নালকে বলেন, কলেজের শিক্ষকবৃন্দ ও সবগুলো সংগঠন একত্রিত হয়ে শম্পার চিকিৎসায় অর্থ সংগ্রহের জন্য কাজ করেছি। নিজেরা আর্থিক সহযোগিতা নিয়ে এগিয়ে আসার পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন ক্যাম্পেইনের মাধ্যমে অর্থ সংগ্রহের চেষ্টা করেছে কলেজভিত্তিক সংগঠনগুলো ও সাধারণ শিক্ষার্থীরা।
প্রসঙ্গত, ক্যান্সার আক্রান্ত শম্পা গত কয়েকমাস ধরেই হাসপাতালে ভর্তি ছিলেন। তার পরিবার চিকিৎসার সব খরচ বহন করতে না পারায় তার পাশে দাঁড়িয়েছিল তিতুমীর কলেজের বিভিন্ন সংগঠন ও প্রশাসন।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com