বেরোবিতে নিয়োগে অনিয়ম ও জালিয়াতি তদন্ত কমিটি গঠন 


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জানুয়ারি ২৮, ২০২৪, ১১:২৮ অপরাহ্ণ /
বেরোবিতে নিয়োগে অনিয়ম ও জালিয়াতি তদন্ত কমিটি গঠন 
বেরোবি প্রতিনিধি, রংপুর-
রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শিক্ষক নিয়োগের অনিয়ম ও জালিয়াতির  অভিযোগের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড.মজিব আহমদকে আহ্বায়ক করে এই কমিটি গঠন করা হয়।
 রবিবার (২৮ জানুয়ারি)  রেজিস্ট্রার প্রকৌশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী ও উপ রেজিস্ট্রার (সংস্থাপন -২) মোস্তাফিজুর রহমান মন্ডলের সাক্ষরিত এক অফিস আদেশ পত্রে এই তথ্য জানানো হয়।
 মহামান্য হাইকোর্টে মাহমুদুল হক কর্তৃক দাখিলকৃত রীট মামলার পরিপ্রেক্ষিতে ১৪/৩/২০২২ তারিখের মহামান্য হাইকোর্ট কর্তৃক জারিকৃত রুল ও আদেশ অনুয়ায়ী দফাওয়ারী বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় লিখিত বক্তব্য চেয়ে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন প্রেরণ করেছেন। উক্ত বিষয়ে তথ্য অনুসন্ধানের নিমিত্তে একটি কমিটি গঠন করা হল।
  তথ্য অনুসন্ধান পূর্বক দ্রুততম সময়ের মধ্যে প্রতিবেদন জমা দেওয়ার জন্য অনুরোধ করা হয় এই অফিস আদেশে।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সদস্য বাংলা বিভাগের অধ্যাপক প্রফেসর আবু ছালেহ মোহাম্মদ ওয়াদুদুর রহমান ও সদস্য সচিব রেজিস্ট্রার প্রকৌশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী। এছাড়াও কমিটিতে সাচিবিক দায়িত্ব পালন করবে সংস্থাপন শাখার উপ রেজিস্ট্রার মোস্তাফিজুর রহমান মন্ডল।
ইউজিসির উপ-সচিব মো. গোলাম দস্তগীর স্বাক্ষরিত এক পত্রে অভিযোগের বিষয়ে দালিলিক প্রমাণাদিসহ দফাওয়ারী লিখিত বক্তব্য ও উক্ত বিষয়ে উচ্চ আদালতে রিট পিটিশনের বিপরীতে উচ্চ আদালতের জারিকৃত রুল ও আদেশ অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের গৃহীত পদক্ষেপের হালনাগাদ তথ্য সাত কর্ম দিবসের মধ্যে প্রেরণ করতে বলা হয়।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com