অন্তরের মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : মে ২৮, ২০২১, ১:২১ পূর্বাহ্ণ /
অন্তরের মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন

 মেহেদী হাসান তানিম,নাটোর প্রতিনিধি

নাটোর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু রায়হানকে মারপিটের ঘটনায় পৌর স্বেচ্ছসেবক লীগের সাধারন সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের ভাগ্নে মীর নাফিউ ইসলাম অন্তরের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন করেছে এলাকাবাসী। এসময় নির্বাহী প্রকৌশলীর বিভিন্ন দুর্ণীতির চিত্র তুলে ধরে নিরপেক্ষ তদন্তে দাবী জানিয়েছেন তারা।

বৃহ¯পতিবার দুপুরে শহরের একটি রেষ্টুরেন্টে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নাটোরের বিশিষ্ট ব্যবসায়ী মীর ইয়ামিন  ।  এ সময় আরোও বক্তব্য রাখেন সাবেক ক্রিকেট খেলোয়াড় ইমতিয়াজ আহম্মেদ রনি, সেলিম রেজা ,স্বেচ্ছাসেবক লীগ নেতা মেহেদী হাসান শুভ ।

 সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, গত ২৪ মে বিকেলে পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু রায়হান অফিসে ডেকে বিশিষ্ট ঠিকাদার মীর অমিরুল ইসলাম জাহানের কাছে ঘুষ দাবী করেন। জাহান ঘুষ দিতে দিতে অস্বীকার করলে নির্বাহী প্রকৌশলী জাহানের দিকে ফাইল ছুঁড়ে মারেন এবং অকথ্য ভাষায় গালিগালাজ করেন। জন্মদাতার সাথে এমন আচরণ করায় তার ছেলে অন্তর জোড়ালো প্রতিবাদ করে। সেখানে তাকে মারপিট, লাঞ্চিত করা বা সরকারী কাজে বাঁধা প্রদানের কোন ঘটনা ঘটেনি। প্রকৌশলী উত্তেজিত অবস্থায় চেয়ার থেকে পরে আহত হন। সুপরিকল্পিতভাবে ফাঁসাতে অন্তরের নামে মামলা দেয়া হয়েছে বলে দাবী করে অন্তরের মিথ্যা মামলা প্রত্যাহারসহ প্রকৌশলীর অবৈধ সম্পদের তথ্য অনুসন্ধানে বিচার বিভাগীয় তদন্তের দাবী জানান তারা।

এসব অভিযোগ অসস্বীকার করে প্রকৌশলী আবু রায়হান বলেন, এ সকল অভিযোগ মিথ্যা ও

মনগড়া। নিজেদের অপরাধ ঢাকতে ও কর্মক্ষেত্রে তাঁর সুনাম হানীর জন্য এ মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com