আমার মুখে হাসি ফোটাবেন, আমি ৫ বছর আপনাদের মুখে হাসি ফোটাবো- -চেয়ারম্যান পদপ্রার্থী মিঠু


স্টাফ রিপোর্টার মোঃ তৌহিদ আলম প্রকাশের সময় : ডিসেম্বর ১২, ২০২১, ১:১২ অপরাহ্ণ /
আমার মুখে হাসি ফোটাবেন, আমি ৫ বছর আপনাদের মুখে হাসি ফোটাবো- -চেয়ারম্যান পদপ্রার্থী মিঠু

নৌকা উন্নয়নের মার্কা, নৌকা শান্তির মার্কা। দেশের স্বার্থে বুড়িমারী ইউনিয়নের উন্নয়নে আগামী ৫  জানুয়ারি ইউপি-নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আপনারা আমার মুখে হাসি ফোটাবে আমি ৫ বছর ধরে আপনাদের মুখে হাসি ফোটাবো  বলে মন্তব্য করেছেন আসন্ন পঞ্চম দফায়  অনুষ্ঠিতব্য লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার  ৮ নং বুড়িমারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী  তাহাজুল ইসলাম মিঠু। 

১২ই ডিসেম্বর ( রবিবার) সকালে বিভিন্ন এলাকায় গণসংযোগ কালে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, নৌকায় ভোট দিলে আপনারা উন্নয়ন পাবেন। বঙ্গবন্ধুর নৌকা প্রতীকে ভোট দিলে শান্তিতে থাকতে পারবেন। তিনি বলেন, শেখ হাসিনা সরকার গত ১৩ বছরে  পাটগ্রাম উপজেলার যে উন্নয়ন কাজ করেছে অতীতের কেউ সেটি করতে পারিনি। নৌকায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করলে আগামীতে বুড়িমারী ইউনিয়ন এর উন্নয়নের ধারা অব্যাহত থাকবে বলেও মন্তব্য করেন তিনি। 

মিঠু বলেন, আমি নিজে কাজ পছন্দ করি। বেকার যুবকদের জন্য কর্মসংস্থান সৃষ্টি করে একটি স্বচ্ছল সমাজ গঠনের উদ্যোগ নিব। আমি নির্বাচিত হলে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, মাদকমুক্ত সমাজ এবং কর্মসংস্থান সৃষ্টিকে অগ্রাধিকার দেব। আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন, আমি আপনাদের একটি পরিকল্পিত মডেল ইউনিয়ন উপহার দিব।

 

তাহাজুল ইসলাম মিঠু দীর্ঘদিন ধরে বুড়িমারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন।  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে শেখ হাসিনার আস্থা রেখে তিনি বুড়িমারী ইউনিয়ন আওয়ামী লীগকে সংগঠিত করেছেন।  ব্যক্তিজীবনে  একজন সফল ব্যবসায়ী হিসাবে তাঁর সুনাম রয়েছে। 

সরেজমিন ঘুরে স্থানীয়দের মতে তাহাজুল  ইসলাম মিঠুএকজন সৎ, বিনয়ী , সদা হাস্যজ্জল  ব্যক্তিরূপে জনসাধারণের কাছে সুপরিচিত। স্থানীয় ভোটারদের ধারণা বুড়িমারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাহাজুল ইসলাম মিঠুর বিকল্প নেই। তিনি দীর্ঘদিন বুড়িমারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব রত থাকায় বুড়িমারীর সর্বস্তরের মানুষের সঙ্গে তার রয়েছে  আত্মার এক নিবিড় সম্পর্ক।  এবারের নির্বাচনে মিঠুন বিজয় সুনিশ্চিত বলে মনে করেন  সাধারণ ভোটাররা।

 

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com