ইউপি সদস্য হিসাবে নয়, দায়িত্বশীল নাগরিক হিসাবে মানুষের পাশে থাকতে চাই-পলাশ।


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জানুয়ারি ২০, ২০২৪, ২:১৭ অপরাহ্ণ /
ইউপি সদস্য হিসাবে নয়, দায়িত্বশীল নাগরিক হিসাবে মানুষের পাশে থাকতে চাই-পলাশ।

লালমনিরহাট প্রতিনিধি- একজন ইউপি সদস্য হিসাবে নয়, এ সমাজের একজন দায়িত্বশীল নাগরিক হিসেবে আমি আমার দক্ষিন ঘনেশ্যাম এলাকার অবহেলিত  মানুষের পাশে থেকে কাজ করতে চাই বলে মন্তব্য করেছেন-তরুন ইউপি সদস্য রাকিবুল ইসলাম পলাশ।

১৯ শে জানুয়ারী দিবাগত রাতে নিজ ওয়ার্ডের অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরনকালে রাকিবুল ইসলাম পলাশ আরোও বলেন, আমি প্রথম ইউপি সদস্য নির্বাচিত হয়ে বিগত ২ বছরে এলাকার মানুষকে নিজের সততা দিয়ে সেবা প্রদান করে আসছি। মেয়াদের বাকী ৩ বছরেও অনুরুপভাবে সেবা প্রদান করে যাবো। তিনি আরোও বলেন একজন ইউপি সদস্য হিসাবে আমি ৫ হাজার মানুষের জন্য নয়টি কম্বল ভাগে পেয়েছি। এতে করে আমার ওয়ার্ডের অসহায় মানুষকে পরিপূর্ণ সেবা দেওয়া আমার পক্ষে সম্ভব নয় তাই কিছু নিজের ও অন্যের দেয়া অর্থায়নে এ পর্যন্ত আমি দুইশত অসহায় মানুষকে শীতবস্ত্র দিতে সক্ষম হয়েছে। আরোও দেওয়ার চেস্টা চালিয়ে যাচ্ছি।

রাকিবুল ইসলাম পলাশ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ৩নং তুষভান্ডার ইউনিয়ন পরিষদের ৪নং দক্ষিন ঘনেশ্যাম এলাকার মাত্র ২৫ বছর বয়সে নির্বাচিত তরুন একজন  ইউপি সদস্য। সমাজের সামাজিক ও মানবিক কাজে তিনি নিজেকে সবসময় সক্রিয় রেখেছেন মানুষের সেবায়।

স্থানীয় বাসিন্দা বৃদ্ধ বিজয় বাহাদুর বলেন, পলাশ হামার এলাকার ছাওয়া। সব সময় মোর মতন মানুষের সুখ দুঃখে কাছোত থাকে। এ শীতোত ক্যাও মোক কম্বল দেয় নাই। ছাওয়াটা মোক কম্বল দিয়া গেছে বাহে। ভগবান ছাওয়াটার মঙ্গল করুক।

স্থানীয় কাঠ ব্যবসায়ী মেহেদী হাসান মুকুল বলেন, পলাশ মেম্বার হওয়ার পর মানুষকে আর টাকা পয়সা দিয়া ইউনিয়ন পরিষদের কোন সুবিধা নিতে হয় না। সে তার সততা ও নিষ্ঠা দিয়ে এলাকার মানুষের সেবা করে যাচ্ছে বলে মন্তব্য করেন।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com