কালিগঞ্জের পল্লীতে গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগ। 


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ২৯, ২০২১, ১১:০১ পূর্বাহ্ণ / ০ Views
কালিগঞ্জের পল্লীতে গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগ। 
মোঃ আলাউদ্দীন কালিগঞ্জ(সাতক্ষীরা) প্রতিনিধিঃ
সাতক্ষীরা কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে।
অভিযোগের ভিত্তিতে বুধবার (২৮ এপ্রিল) থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাটি ঘটেছে (২৬ এপ্রিল) সোমবার  দিবাগত রাত আনুমানিক ১১টা ৪৫ মিনিটে কৃষ্ণনগর ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামে।
অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ বানিয়াপাড়া গ্রামের জামাত আলী গাজীর পুত্র কেরামত আলী (২৮) পার্শ্ববর্তী হাফিজুর ঢালীর স্ত্রী রাফিজা বেগম (২৬) কে উক্তাক্ত করে আসছে।
এ বিষয়টি রাফিজা বেগমের স্বামী হাফিজুর জানতে পেরে অভিযুক্ত কেরামত গাজী (২৮) কে নিষেধ করার সত্তেও গত ২৬ এপ্রিল রাতে পুনরায় রাফিজা বেগমের ঘরে ঢুকে শ্লীলতাহানী ঘটায়।
বানিয়াপাড়া গ্রামের স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, রাফিজা বেগমের স্বামী হাফিজুর ও কেরামতের বন্ধুত্ত্বের সুযোগে হাফিজুরের বাড়িতে অভিযুক্ত কেরামতের অবাধ যাতয়াত ছিল, তবে শ্লীলতাহানির বিষয়টি তাদের জানা নেই।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যাক্তি জানিয়েছেন, কেরামত প্রভাবশালীদের ছত্রছায়ায় থাকায় তার বিরুদ্ধে কেউ মুখ খুলতে চায়না।
তবে অভিযুক্ত কেরামত আলীর পরিবারের দাবি তাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করা ও পাশ্ববর্তী জগবাড়িয়ার খাল দক্ষল মুক্ত করায় সহযোগিতা করায় তার প্রতিপক্ষরা এই শ্লীলতাহানি নাটক সাজিয়ে তাকে ফাসাতে চাচ্ছে। বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com