কালীগঞ্জে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : ফেব্রুয়ারি ৫, ২০২১, ১২:৪০ পূর্বাহ্ণ /
কালীগঞ্জে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে কুয়াশায় ঢাকা মেঘ মিলে শীত জেঁকে বসেছে উত্তরের সীমান্তবর্তী জেলা লালমনিরহাটে।   হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল ধানমন্ডি মহিলা লীগের সভানেত্রী সৈয়দা রাজিয়া মোস্তফা।

লালমনিরহাটের কালীগঞ্জের অসহায় শীতার্ত মানুষের মাঝে ৫ ফেব্রুয়ারী ( বৃহস্পতিবার) সকাল ১১ ঘটিকার সময় তুষভান্ডার পাবলিক লাইব্রেরি প্রাঙ্গনে ধানমন্ডি মহিলা লীগের সভানেত্রী সৈয়দা রাজিয়া মোস্তফার সৌজন্যে এ কম্বল বিতরন করেন এটিএম ঈশা শাহিন। কম্বল বিতরন কালে উপস্থিত ছিলেন আজাদ জিন্নাতুল ইসলাম প্রিন্স, রাশেদ প্রমুখ।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে এটিএম ঈশা শাহিন বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। এ সময় তিনি মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে সবাইকে আহ্বান জানান।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com