চতুর্থ বার জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন এটিএম গোলাম রসুল 


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ১৩, ২০২২, ৫:৩১ অপরাহ্ণ /
চতুর্থ বার জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন এটিএম গোলাম রসুল 
 লালমনিরহাট প্রতিনিধিঃ
প্রশাসনিক কাজের দক্ষতা,আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ,বিপুল পরিমাণে মাদক উদ্ধার,ইভটিজিং বন্ধ, বাল্য বিবাহ প্রতিরোধসহ বিভিন্ন পুলিশি কর্মকান্ডে অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করায়
ফেব্রুয়ারি থেকে মার্চ মাসের জেলা পুলিশের
মাসিক অপরাধ পর্যালোচনা সভায়  চর্তুথ বারের মতো জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন এটিএম গোলাম রসুল। এ সময় স্বীকৃতিস্বরূপ ওসি এটিএম গোলাস রসুলের হাতে সম্মাননা স্মারক  তুলে দেন জেলা পুলিশ সুপার আবিদা সুলতানা, বিপিএম, পিপিএম।
প্রসঙ্গত, ২০২১ সালের ২২ নভেম্বর কালীগঞ্জ থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেন তিনি। যোগদানের ৫  মাসের মাথায় ৫ থানার মধ্যে  তিনি এ নিয়ে চতুর্থ বারের মত শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন। এর আগে তিনি দিনাজপুর জেলার বিরল থানার ওসি হিসাবে সততার সহিত  দ্বায়িত্ব পালন করেছেন।
অপর‌দি‌কে কালীগঞ্জ থানায় কর্মরত জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন মোঃ জহুরুল হক, ও এসআই মোঃ শামসুল হক।
জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হয়েছেন  মোঃ সেলিম আহমেদ এবং এএসআই  মোঃ মনতাজ আলী, তাদের চার জনকে সম্মাননা প্রদান ক‌রেন পুলিশ সুপার।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল  জানান, জেলা পুলিশ সুপার আবিদা সুলতানা বিপিএম, পিপিএম  মহোদয়ের দিক-নির্দেশনায় ও সংশ্লিষ্ট সকলের সহযোগিতায় কর্মস্থলের আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে কাজ করে যাচ্ছি। পরপর চার বারের মত আমাকে জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করায় সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি মনে করি আমার এই সম্মাননা আমার পরিশ্রমের ফসল, এই সম্মাননা আমাকে ও আমার কাজকে আরও উৎসাহিত করবে।  এসময় তিনি অপরাধ দমনে সকলের সহযোগিতা কামনা করেন এবং অন্যায়ের সাথে আপোষ না করে লোভ-লালসা পেছনে ফেলে জনগণের সেবায় আমৃত্যু নিজেকে নিয়োজিত রাখতে চান এই পুলিশ কর্মকর্তা।
অপরদিকে  এস আই জহুরুল ইসলাম  বলেন, যেদিন বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেছি,  সেদিন হতে সততা ও নিষ্ঠার সহিত  বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল ও সমুন্নত রাখতে  সবসময় কাজ করে যাচ্ছি।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com