চাঁপাইনবাবগঞ্জে জামাত-শিবির বিরোধী সংবাদ সম্মেলন


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : ডিসেম্বর ২৯, ২০২০, ১২:৫৪ অপরাহ্ণ /
চাঁপাইনবাবগঞ্জে জামাত-শিবির বিরোধী সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জে জামাত শিবির বিরোধী সংবাদ সম্মেলন করেছে সদর উপজেলার এক ইউনিয়ন চেয়ারম্যান। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) বেলা ১১টায় শহরস্থ এক অফিসে সদর উপজেলার বালিয়াডাঙ্গার চকঝগড়ু এলাকাবাসী,ও চকঝগড়ু এলাকার একটি মসজিদ কমিটির আয়োজনে বালিয়াডাঙ্গা চেয়ারম্যান তরিকুল ইসলামের সার্বিক তত্তাবধায়নে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
বালিয়াডাঙ্গা চেয়ারম্যানের পক্ষে লিখিত বক্তব্য দেন, বালিয়াডাঙ্গা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও চকঝগড়ু স্কুল এ্যান্ড কলেজের ম্যানেজিং কমিটির সদস্য মুনিরুল ইলসাম।
চেয়ারম্যান তরিকুল ইসলাম লিখিত বক্তব্যে উল্লেখ করেছেন, চকঝগড়ু স্কুল অ্যান্ড কলেজের পাশে পৈত্রিক সম্পত্তিতে পূর্বের থাকা কয়েকটি দোকানঘরের সাথে আরো কয়েকটি দোকান ঘর নির্মানের কাজ শুরু করি। এসব দোকান নির্মাণে শিক্ষা প্রতিষ্ঠানের কোন আপত্তি নাই। কিন্তু হঠাৎ করেই স্থানীয় কয়েকজন জামায়াত-শিবির কর্মী নির্মাণ কাজ বন্ধ করার পায়তারা শুরু করে। বিষয়টি নিয়ে তারা সদর মডেল থানায় মিথ্যা অভিযোগ করে, যাতে কাজ বন্ধ রাখতে হয়। আসন্ন ইউপি নির্বাচনকে প্রভাবিত করতে ও আমার সম্মানহানি করতে এলাকার জামায়াত-শিবির কর্মীরা এই ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।
সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম বলেন, জামায়াত-শিবিরের অভিযোগের প্রেক্ষিতে সদর মডেল থানার তদন্ত কর্মকতা বিষয়টি নিরসনে গত ২৮ ডিসেম্বর সোমবার বিকেলে জমির কাগজপত্র নিয়ে সমাধানের লক্ষ্যে বসলেও তারা অনুপস্থিত থাকে। বিষয়টি নিয়ে চকঝগড়ু স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. দৌলত আলী ও ম্যানেজিং কমিটির সভাপতি মো. আমিনুল ইসলাম মতিসহ অন্যান্য সদস্যরা কেউ অভিযোগ করেননি। শুধুমাত্র আমাকে হয়রানি করতে ও সম্মানহানীর উদ্দেশ্যই এমন অভিযোগ করা হয়েছে।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, ইউনিয়ন বিট পুলিশিং সদস্য মো. হাবিবুর রহমান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরিকুল ইসলামের সহধর্মিণী মনোয়ারা বেগমসহ স্থানীয় গন্যমাণ ব্যক্তিবর্গ এবং জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com