তারাগঞ্জে উপজেলা মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : মার্চ ১৬, ২০২৩, ৩:১৯ অপরাহ্ণ /
তারাগঞ্জে উপজেলা মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন
মোঃময়েন উদ্দিন তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ
রংপুরের তারাগঞ্জে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন করা হয়েছে।
উদ্বোধনী সময় আগ্রহ-উদ্দীপনা নিয়ে তিন শতাধিকের বেশি মুসল্লি যোহরের নামাজ আদায় করেন। আজ বৃহস্পতিবার (১৬ মার্চ ) বেলা ১১টায় তারাগঞ্জ উপজেলা চত্বর এলাকায় নির্মিত এই  মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র প্রধানমন্ত্রী গণভবন থেকে ভার্চ্যুয়ালি উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয়ভাবে উপস্থিত ছিলেন রংপুর -২ (তারাগঞ্জ বদরগঞ্জ )আসনের এমপি আবুল কালাম মোঃ আহসানুল হক চৌধুরী  চৌধুরী ডিউক , উপজেলা পরিষদ চেয়ারম্যান আনিছুর রহমান লিটন,  উপজেলা নির্বাহী অফিসার রাসেল মিয়া, সহকারী কমিশনার (ভূমি) ফরিদা  সুলতানা , উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য আলহাজ্ব আতিয়ার রহমান, সাধারণ সম্পাদক হারুন -অর -রশিদ  বাবুল , তারাগঞ্জ থানার ওসি মোস্তাফিজুর রহমান , উপজেলা ভাইস চেয়ারম্যান বায়েজিদ বোস্তামী, মহিলা ভাইস চেয়ারম্যান  সাবিনা ইয়াসমিন, ইউপি চেয়ারম্যান আফজালুল হক সরকার, রবিউল ইসলাম রাসেল , ইদ্রিস উদ্দিন , বাবু কুমারেশ রায় , আল ইবাদত হোসেন পাইলট , সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ,  বিভিন্ন রাজনৈতিক দলের  অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা,  বিভিন্ন মসজিদের  ইমাম- মুয়াজ্জিন, সুধী সমাজ, সাংবাদিক ও এলাকাবাসী প্রমুখ।
এমপি ডিউক চৌধুরী বলেন,  উপজেলা পরিষদ চত্বরে  নির্মাণ করা হয়েছে অত্যাধুনিক তিনতলা বিশিষ্ট দৃষ্টিনন্দন মডেল মসজিদ। এই মডেল মসজিদটি প্রায় ১৩ কোটি  টাকা ব্যয়ে নির্মাণ করা হয়েছে।এই মডেল মসজিদে একসঙ্গে ৯০০শত  মুসল্লি নামাজ আদায় করতে পারবেন। এখানে নারী ও প্রতিবন্ধীদের জন্যও নামাজ এবং ওযুর পৃথক ব্যবস্থা রয়েছে।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com