নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে জামাল হোসেন খোকনের শোক প্রকাশ


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জুন ২৯, ২০২২, ১:৫১ অপরাহ্ণ /
নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে জামাল হোসেন খোকনের শোক প্রকাশ

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ আর নেই।  সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

বুধবার (২৯ জুন) সকালে সংগঠনটির সেক্রেটারি আফজাল বাবু বিষয়টি নিশ্চিত করেছেন।

 জানা গেছে নির্মল রঞ্জন গুহকে গুরুতর অসুস্থ অবস্থায় গত ১২ জুন দিনগত রাতে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন। পরে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। হার্টে দুটি ব্লক ধরা পড়ে। সেখানে রিং বসানো হয়। তাতেও অবস্থার উন্নতি হয়নি।

পরে গত ১৬ জুন তাকে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ছাত্রলীগের হাত ধরে রাজনীতিতে পথচলা শুরু নির্মল রঞ্জন গুহের। ছাত্রজীবনে তিনি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক, মানিকগঞ্জের সরকারি দেবেন্দ্র কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক, মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। নির্মল রঞ্জন গুহ ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাকালীন আহ্বায়কেরও দায়িত্ব পালন করেন। পরে তিনি কেন্দ্রীয় কমিটির সভাপতি নিবাচিত হয়ে দায়িত্ব পালন করে আসছিলেন।

তার মৃত্যুতে লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলা বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি জামাল হোসেন খোকন তার বিদাহী আত্বার মাকফেরাত কামনা করে শোক সম্ভান্ত্য পরিবারের জন্য গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com