নীলফামারীতে বাস ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে আহত ৫


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : মে ৩১, ২০২১, ৩:১৯ পূর্বাহ্ণ /
নীলফামারীতে বাস ও ট্রাক্টরের মুখোমুখি  সংঘর্ষে আহত ৫

তপন দাস  ,নীলফামারী  জেলা  প্রতিনিধি 

নীলফামারীর সদর উপজেলার  পলাশবাড়ীতে  বেপরোয়া গতিতে  ছুটে আসা  ট্রাক্টর ও বাসের মুখোমুখি  সংঘর্ষে   টাক্টর  ও বাসের ড্রাইভার সহ গুরুতর আহত হয়েছেন  ৫জন।   এছাড়াও  এই সড়ক দুর্ঘটনায়   আহত হয়েছে  আরো অধশতাধিক বাস যাত্রী। 

৩০মে( রবিবার) রাত আনুমানিক সাড়ে  ৭ টার দিকে     আনুমানিক ৬০ জন যাত্রী  নিয়ে   সুমন  পরিবহনের ( চাঁদপুর  -জ – ১১-০০০-৭)  একটি  যাত্রীবাহী বাস   সৈয়দপুর থেকে ডোমার যাওয়ার পথে  পলাশবাড়ীতে  বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি ট্রাক্টের মুখোমুখি সংঘর্ষ হলে  এই দুর্ঘটনা টি বলে জানা যায়। 

এবিষয়ে  প্রত্যক্ষদর্শী কয়েকজনের সঙ্গে কথা হলে তারা জানান যে    নীলফামারী থেকে সুমন পরিবহনের বাসটি  ডোমারে যাওয়ার সময়ে   পলাশবাড়ীতে ট্রাক্টের সংঘর্ষ হয়  এবং  আমরা  পিকআপে করে কয়েকজন কে নীলফামারীর  জেনারেল হাসপাতালে নিয়ে যাই  আর  নীলফামারীর  জেলার মধ্যে   পলাশবাড়ীর এই স্হানটি  বেশি সড়ক দুর্ঘটনা ঘটে  বলে ও তারা জানান। 

এদিকে এবিষয় নিয়ে  নীলফামারীর  ফায়ার সার্ভিসের এক জেস্ট কর্মকর্তার সাথে কথা হলে তিনি বলেন আমরা জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে কল পেয়ে দ্রুত  দুর্ঘটনা কবলিত স্হানে যাই এবং  আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি    তবে এই দুর্ঘটনায় কেউ মারা যায় নি। 

এবিষয়ে নীলফামারীর সদর থানার ওসি  আব্দুর রউফ এর সাথে কথা হলে  তিনি  বলেন আমি খবর পাওয়া মাত্র সেখানে যাই এবং  উচছুক জনতাকে শান্ত রাখার চেষ্টা করি যাতে  দমকল বাহিনীর  উদ্ধার কারী দল  সুষ্ঠ ভাবে উদ্ধার কাজ পরিচালনা করতে পারে । আর বাস ও ট্রাক্টর  দুটি গাডিই এখন আমাদের হেফাজতে আছে।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com