ফুলবাড়িতে পৌর মেয়র প্রার্থী লিটনের মত বিনিময় সভা


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : ডিসেম্বর ২, ২০২০, ৫:১০ অপরাহ্ণ /
ফুলবাড়িতে পৌর মেয়র প্রার্থী লিটনের মত বিনিময় সভা
আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :
দিনাজপুর জেলার আসন্ন ফুলবাড়ী পৌরসভা নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের পর ফুলবাড়ীর স্থানীয় সাংবাদিকদের সাথে পৌর মেয়র পদপ্রার্থী বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক মোঃ মাহমুদুল আলম লিটন (স্বতন্ত্র) এর মতবিনিময় সভা অনুষ্ঠিত।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত্র দশটার লাভলী ফুড ইন্ডাস্ট্রিজ প্রাঃ লিঃ এর অফিস কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন সিপিবি সাধারণ সম্পাদক এসএম নুরুজ্জামান জামান, সাংবাদিক নেতা অমর চাঁদ গুপ্ত অপু, হারুন উর রশীদ, ফিজারুল ইসলাম ভুট্টুসহ উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্টনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

মোঃ মাহমুদ আলম লিটন, ফুলবাড়ীর বৃহৎ শিল্প প্রতিষ্ঠান লাভলী ফুড ইন্ডাস্ট্রিজ প্রাঃ লিঃ এর চেয়ারম্যান ও ফুলবাড়ী পৌরসভার সাবেক চেয়ারম্যান মরহুম নূরুল হুদার ছেলে। তিনি ফুলবাড়ী উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ খুরশিদ আলম মতির ছোট ভাই। আসন্ন ফুলবাড়ী পৌর নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তিনি মতবিনিময় সভায় বলেন, দীর্ঘদিন ধরে ফুলবাড়ীর সাধারণ মানুষের কর্মসংস্থান সৃষ্টির কাজ করে যাচ্ছেন। এছাড়াও বিভিন্ন সময় দুর্যোগকালীন মুহূর্তে ফুলবাড়ীবাসীর পাশে থেকে সর্বাত্মক সহযোগিতা করেছেন। তিনি পৌর মেয়র নির্বাচিত হলে ফুলবাড়ী শহরকে একটি আধুনিক, দৃষ্টিনন্দন, পরিকল্পিত এবং পরিষ্কার পরিচ্ছন্ন শহর হিসেবে ফুলবাড়ীবাসীকে উপহার দিতে চান।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com