বেলকুচিতে চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের মতবিনিময়


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ২৯, ২০২৪, ৬:১১ পূর্বাহ্ণ /
বেলকুচিতে চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের মতবিনিময়

সবুজ সরকার বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা পরিষদ  নির্বাচন উপলক্ষে পৌরসভা ও সকল ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের সাথে চেয়ারম্যান পদে দোয়াত কলম প্রতিকের প্রার্থী আলহাজ্ব ইঞ্জিনিয়ার আমিনুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে শেরনগর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা জনপ্রতিনিধি ফোরামের সভাপতি ও বড়ধুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আছির উদ্দিন মোল্লার সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মন্ডল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের পরিচালক আলহাজ্ব আব্দুল আলীম মন্ডল, মন্ডল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের পরিচালক জুবায়েল মন্ডল, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী আকন্দ, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক আতাউর রহমান রতন, সিরাজগঞ্জ জেলা পরিষদের সদস্য আল আমিন, রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সনিয়া সবুর আকন্দ, বেলকুচি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা সোলায়মান হোসেন, পৌর কাউন্সিলর মাহবুবুল আজাদ তারেকসহ বিভিন্ন ইউনিয়নের ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তব্যে বক্তারা বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম একজন স্বচ্ছ ব্যক্তি। দেশ উন্নয়নে এগিয়ে যাচ্ছে এই উন্নয়কে সম্পৃক্ত করতে স্বচ্ছ জনপ্রতিনিধির প্রয়োজন। তার পক্ষে  উপজেলার সকল জনপ্রতিনিধিরা কাজ করছেন। তিনি চেয়ারম্যানে নির্বাচিত হলে জনগণের অধিকার থেকে বঞ্চিত করবেনা। এই জন্য চেয়ারম্যান পদে দোয়াত কলমে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com