ভৈরবে স্বেচ্ছাসেবক দলনেতার শরবত বিতরণ


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : মে ১, ২০২৪, ৩:৪৮ অপরাহ্ণ /
ভৈরবে স্বেচ্ছাসেবক দলনেতার শরবত বিতরণ

মোঃ নাঈম মিয়া (কিশোরগঞ্জ)প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভৈরবে তীব্র তাপদাহে গরিব ও শ্রমিক

পথচারীদের তৃষ্ণা মেটাতে শীতল পানি ও স্যালাইন  বিতরণ করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ভৈরব উপজেলা শাখার নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২ মে ) সকালে ভৈরব বাস স্ট্যান্ড দুর্জয় মোড় এলাকায় উপজেলা স্বেচ্ছাসেবক দল আহ্বায়ক আলহাজ নিয়াজ মোর্শেদ আংঙ্গুরের নেতৃত্বে ও সৌদি আরব প্রবাসী স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক সৌদি আরব প্রবাসী মো: হাদীস মোল্লা, মো: শাহিন আলম, মো: যোবায়ের আলম জনি ও মো: শরীফ মোল্লার সহযোগিতায় পথচারী, দিনমজুর, রিকশাচালক,খেটে খাওয়া মানুষ,বাসচালক থেকে শুরু করে সকল শ্রমজীবী মানুষের মাঝে শীতল  পানি ও স্যালাইন  বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক জাকির হোসেন, আলী হাবিব সুজন, মিজানুর রহমান ,পিন্টু মিয়া, এনকে সোহেল, উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য কাউছার আহমেদ, হাবিব মিয়া, গজারীয়া ইউনিয়ন সেচ্ছাসেবক দলের  সদস্য সচিব আব্দুর রহমান,  শিবপুর ইউনিয়ন সেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক কামরুল ইসলাম কামরুল, শিমুল কান্দি ইউনিয়ন সেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক খোর্শেদ আলম আল আমিন মেম্বার, মো: আলমগীর , যুগ্ন আহবায়ক মোঃ শুরাফ,  যুগ্ন আহবায়ক কাউসার মিয়া,  যুগ্ন আহবায়ক মো: রিদয় মিয়া প্রমূর্খ।

বিতরণ করার সময় আলহাজ নিয়াজ মোর্শেদ আংঙ্গুর বলেন, কয়েকদিন ধরে প্রচন্ড গরমে মানুষের কষ্ট বেড়েছে। বিশেষ করে খেটে খাওয়া মানুষ ও শ্রমিকদের কষ্ট সীমাহীন। রাজনৈতিক দলের নেতাকর্মীরা এ অবস্থায় বসে থাকতে পারে না। রাজনীতির প্রধান উদ্দেশ্য হলো মানবসেবা করা। তাই বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের

নির্দেশনায় কেন্দ্রীয় বিএনপি সহ সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরীফুল আলম ভাই এর পক্ষ থেকে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছে স্বেচ্ছাসেবক দল।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com