মাদ্রাসা শিশুদের শীতবস্ত্র তুলে দিলেন- ছাত্রলীগ নেতা সাজিদ মাহবুব মেলভিন


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : ডিসেম্বর ২২, ২০২১, ২:১২ পূর্বাহ্ণ / ০ Views
মাদ্রাসা শিশুদের শীতবস্ত্র তুলে দিলেন- ছাত্রলীগ নেতা সাজিদ মাহবুব মেলভিন

আল্লাহর ইচ্ছায় প্রকৃতির অমোঘ নিয়মে ঋতুর পালাবদল ঘটে। কনকনে হিমেল হাওয়া ও তীব্র শৈত্যপ্রবাহ উত্তরাঞ্চলের  মানুষের মাঝে বিরূপ প্রভাব ফেলেছে এবং মানুষের অসহায়ত্বকে প্রকট করে তোলেছে। এমনি সময় মাদ্রাসা শিশুদের মাঝে শীতবস্ত্র তুলে দিলেন লালমনিরহাট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাজিদ মাহবুব মেলভিন।

২১শে ডিসেম্বর ( মঙ্গলবার)  রাতে  লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার  মনিহারি ইজারাদার জামে মসজিদ- রাহিলা খাতুন হাফিজিয়া মাদ্রাসার অধ্যায়নরত শিশুদের  মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

সাজিদ মাহবুব মেলভিন বলেন,নিঃস্বার্থভাবে শীতার্ত মানুষের সাহায্য ও সেবা করাই মানবতার সেবা। এমন মহৎ ও পুণ্যময় কাজই সর্বোত্তম ইবাদত। অসহায় মানুষকে দুর্দিনে সাহায্য, সহানুভূতি ও সহমর্মিতার মানসিকতা যাদের নেই, তাদের ইবাদত আল্লাহর দরবারে কবুল হবে না। সুতরাং নামাজ, রোজার সঙ্গে জনকল্যাণে মানবিকতা ও নৈতিকতার গুণাবলি অর্জন করাও জরুরি।  নবী করিম (সা.) মানুষকে অন্ন ও বস্ত্রদানের পরকালীন পুরস্কারপ্রাপ্তির কথা বলেছেন, ‘এক মুসলমান অন্য মুসলমানকে কাপড় দান করলে আল্লাহ তাকে জান্নাতের পোশাক দান করবেন বলে ঘোষনা করেছেন। আর বাংলাদেশ ছাত্রলীগ সব সময়  মানবিকতা ও নৈতিকতার নিয়ে  কাজ করেছে,  ভবিষ্যতেও করবে।

এ সময় উপস্থিত ছিলেন  উপজেলা ছাত্রলীগের নেতাকর্মী ও উক্ত মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com