রামপালের ভোজপাতিয়া ইউনিয়নে জাতীয় শোক দিবস পালন 


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : সেপ্টেম্বর ১, ২০২৩, ১:২০ অপরাহ্ণ /
রামপালের ভোজপাতিয়া ইউনিয়নে জাতীয় শোক দিবস পালন 
রামপাল ( বাগেরহাট ) প্রতিনিধিঃ বাগেরহাটের  রামপাল  উপজেলার ভোজপাতিয়া ইউনিয়নে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২৩ পালন করা হয়েছে।
৩১ শে আগষ্ট বৃহস্পতিবার বিকাল ৪ টায়  ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউনিয়ন পরিষদ  চত্বরে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
রামপাল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান তরফদার মাহফুজুল হক টুকুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ মোঃ আবু হানিফ,  বাগেরহাট জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ও ইউপি চেয়ারম্যান শেখ মোঃ মোস্তাফিজুর রহমান সোহেল, ইউপি চেয়ারম্যান মোঃ ইকরাম ইজারাদার, মুন্সি বোরহান উদ্দিন জেড, উৎপল মন্ডল।
অনুষ্ঠানে  অন্যান্যদের  মধ্যে উপস্থিত ছিলেন পেড়িখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাওলাদার দেলোয়ার হোসেন,  ভোজপাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব নিরঞ্জন মন্ডলসহ দলীয় নেতা-কর্মীরা।
আলোচনা সভা শেষে ১৯৭৫ সালের ১৫ই আগস্টে নিহত বঙ্গবন্ধুসহ সকল শহিদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয় এবং উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com