রামপালে ছাত্রলীগের জাতীয় শোক দিবস পালিত 


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : আগস্ট ১৬, ২০২৩, ৫:৫১ অপরাহ্ণ /
রামপালে ছাত্রলীগের জাতীয় শোক দিবস পালিত 
রামপাল (বাগেরহাট)প্রতিনিধিঃ বাগেরহাটের রামপালে স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ তাঁর পরিবার বর্গের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২৩ পালন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
(১৬ আগস্ট) বুধবার সকাল ১১.০০ টায় রামপাল উপজেলা ছাত্রলীগের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
রামপাল উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাফিজুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ সাদীর সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মাননীয় উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার (এম.পি)।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ হোসনেয়ারা মিলি, জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ মনির আহমেদ প্রিন্স, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি কল্লোল বিশ্বাস ও মোঃ ইমরান শেখ।
এসময় উপস্থিত ছিলেন রামপাল সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আরাফাত হোসেন কচি, সাধারণ সম্পাদক শেখ জালাল উদ্দীন দুলাল, পেড়িখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম দ্বারা, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক গাজী মনিরুল ইসলাম, গৌরম্ভা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহেল মাহমুদ রিপন, ভোজপাতিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মাইদুল ইসলাম মুন, বাইনতলা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোঃ মানিক শেখসহ  উপজেলা ছাত্রলীগ ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকের নির্মম বুলেটে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহিদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয় এবং দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করা হয়
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com