লালমনিরহাটে করোনা প্রতিরোধে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর কড়া নজরদারী


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : মার্চ ২৯, ২০২০, ২:৩৭ অপরাহ্ণ /
লালমনিরহাটে করোনা প্রতিরোধে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর কড়া নজরদারী

করোনা ভাইরাস সংক্রামন ঠেকাতে উত্তরের সীমান্তবর্তী জেলা লালমনিরহাটে উপজেলা প্রশাসন ও বাংলাদেশ সেনাবাহিনীর কড়া নজর দারীতে সামাজিক দুরুত্ব বজায় এবং লোকসমাগম অনেকটাই কমে গেছে। জনশূন্য হয়ে পড়েছে হাটবাজারগুলো।

২৯ মার্চ (রবিবার) সকালে কালীগঞ্জ উপজেলা প্রশাসন বাংলাদেশ সেনাবাহিনী,কালীগঞ্জ থানা পুলিশ, ফায়ার সার্ভিসের সমন্বয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসানের নেতৃত্বে কালীগঞ্জ উপজেলার বিভিন্ন হাটবাজার মনিটরিং, সামাজিক দুরত্ব বজায় লোকসমাগম কমাতে টহল জোরদার করতে দেখা গেছে । জোরেশোরে করোনা ভাইরাস প্রতিরোধ জনসচেতনতা মূলক বার্তাসহ অসহায় দুঃস্থদের মাঝে সরকারী ত্রাণ পৌঁছে দেয়া হচ্ছে।

এসময় সঙ্গে থাকা ফায়ার সার্ভিসের একটি টিম করোনা ভাইরাস প্রতিরোধে জীবানু মুক্ত রাখতে হাটবাজারগুলোতে ব্লিচিং পাউডার মিশ্রিত পানি স্প্রে করতে করেন।

এসময় সঙ্গে ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসেন, বাংলাদেশ সেনাবাহিনীর ক্যাপ্টেন এস. আলম, কালীগঞ্জ থানার এস. আই. আনোয়ার,এ.এস.আই সাইফুল ইসলাম, কালীগঞ্জ প্রেসক্লাব সভাপতি আমিরুল ইসলাম হেলাল, দৈনিক মুক্তির সম্পাদক নুর আলমগীর অনু, একুশে সংবাদে প্রতিনিধি জামাল বাদশা,নতুন দিনের প্রতিনিধি হাশমত আলী, বাংলাদেশের আলোর প্রতিনিধি হাসান ও নবকন্ঠের লিখন প্রমূখ।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান জানান, করোনা সংক্রামন ঠেকাতে নিয়মিত বাজার মনিটরিং ও ত্রান পৌঁছে দিচ্ছি। আমাদের এ অভিযান চলমান থাকবে।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com