লালমনিরহাটে মানবিক ব্লাড ব্যাংকের ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : ফেব্রুয়ারি ১১, ২০২১, ১০:২৭ পূর্বাহ্ণ / ০ Views
লালমনিরহাটে মানবিক ব্লাড ব্যাংকের ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত
মোঃ ফরহাদ হোসেন লালমনিরহাট জেলা প্রতিনিধি
লালমনিরহাটে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন মানবিক ব্লাড ব্যাংক (এমবিবি) এর উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
বুধবার ১০ই ফেব্রুয়ারি সারাদিনব্যাপী উক্ত মেডিকেল ক্যাম্পে বিনামূল্যে রোগীদের চিকিৎসা সেবা প্রদানের পাশাপাশি রক্তের গ্রুপ নির্ণয় করে দিয়েছেন স্বেচ্ছাসেবকেরা।
বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা ও ফ্রি মেডিকেল ক্যাম্পে স্বেচ্ছাসেবকদের পাশাপাশি বিশেষজ্ঞ ডাক্তার, ইন্টার্নি নার্স ও বিভিন্ন প্যাথলজির ল্যাব এসিস্ট্যান্টবৃন্দ রোগিদের সেবা প্রদান করেন।
উক্ত মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন বড়খাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন পরিবার কল্যাণ কেন্দ্রের সভাপতি আবু হেনা মোস্তফা জামাল সোহেল।
এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা আসনের সদস্য মাজেদা বেগম, ইউপি সদস্য শাহ মোদাব্বের হোসেন, পরিবার কল্যাণ পরিদর্শক ডাক্তার ধীমান রায়, ইউপি সদস্য আব্দুস সাত্তার, সমাজসেবক মোকবুলার রহমান মিঠু, মানবিক ব্লাড ব্যাংকের সদস্যবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ।
মানবিক ব্লাড ব্যাংকের এডমিন খায়রুল ইসলাম জানান সংগঠনের পক্ষ থেকে এই প্রথম কোন কার্যক্রম ব্যাপক ভাবে অনুষ্ঠিত হলো। এলাকার মানুষদের মাঝে ব্যাপক সাড়া ফেলায় আগামীতে বড় পরিসরে এরকম কার্যক্রম পরিচালনা করা হবে বলেও তিনি জানান।
ফ্রি ব্লাড ক্যাম্পেইনের উদ্বোধন এর শুরুতে ইউপি চেয়ারম্যান এলাকার যুবকদের এরকম সামাজিক উন্নয়নমূলক কাজের প্রশংসা করে মানবিক ব্লাড ব্যাংকের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com