লালমনিরহাট জেলা ছাত্রলীগে সাজিদ মাহবুব মেলভিন যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : ফেব্রুয়ারি ১৮, ২০২২, ৩:৩৪ অপরাহ্ণ /
লালমনিরহাট জেলা ছাত্রলীগে সাজিদ মাহবুব মেলভিন যুগ্ম সাধারণ সম্পাদক পদে  নির্বাচিত

বাংলাদেশ ছাত্রলীগ লালমনিরহাট জেলা শাখার আংশিক  কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন রংপুর বিভাগের শ্রেষ্ঠ ও সফল উপজেলা চেয়ারম্যান, লালমনিহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি  মাহবুবুজামান আহমেদ  এর কনিষ্ঠ পুত্র, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক  সাজিদ মাহবুব মেলভিন। 

গত ১৭ই ফেব্রুয়ারি ( বৃহস্পতিবার)  বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি  আল নাহিয়ান জয় ও  সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত  লালমনিরহাট  জেলা ছাত্রলীগের কমিটি দেয়া হয়েছে। উক্ত কমিটিতে যুগ্মসাধারণ সম্পাদক পদে  সাজিদ মাহবুব মেলভিন কে নির্বাচিত করায়  বাংলাদেশ ছাত্রলীগে সফল নেতৃত্বদানকারী সাজিদ মাহবুব-মেলভিন কে  বন্ধুবান্ধব, শুভানুধায়ী ,  অসংখ্য কর্মী-সমর্থকরা অভিনন্দন জানাতে  থাকলে  তৎক্ষণাৎ বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে।  

সাজিদ মাহবুব মেলভিন দৈনিক মুক্তি ডট নিউজ কে বলেন, ১৯৪৮ সালের ৪ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশনায় উপমহাদেশের সর্ববৃহৎ ও প্রাচীন ছাত্র সংগঠন এই সংগঠনটির জন্ম হয়।

বাহান্ন’র এর ভাষা আন্দোলন, চুয়ান্নর নির্বাচনে যুক্তফ্রন্টের বিজয়,  আটান্নর আইয়ুববিরোধী আন্দোলন, বাষট্টি’র শিক্ষা আন্দোলন ও ছেষট্টির ছয় দফা থেকে উনসত্তরের গণ-অভ্যুত্থানের মাধ্যমে বঙ্গবন্ধুকে কারাগার থেকে মুক্ত করা, সত্তরের নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ জয়লাভ এবং একাত্তর মহান মুক্তিযুদ্ধে অসাধারণ ভূমিকা রাখে এ ছাত্রসংগঠনটি। আমি বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী হিসেবে  নিজেকে  গর্বিত মনে করি। 

তিনি আরো বলেন,  বিগত জেলা কমিটিতে আমি দীর্ঘ সময় সাংগঠনিক সম্পাদক হিসেবে সফলভাবে আমার দায়িত্ব পালন করেছি। তাই এবারের কমিটিতে  আমাকে যুগ্ম-সাধারণ সম্পাদক পদে  নির্বাচিত করা হয়েছে।  আমাকে নির্বাচিত করা হয় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ  সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com