শার্শায় বিউটি পার্লার এ্যাসোসিয়েশনের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : ফেব্রুয়ারি ৯, ২০২১, ১:০৫ অপরাহ্ণ /
শার্শায় বিউটি পার্লার এ্যাসোসিয়েশনের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

মোঃ জসীম উদ্দীন,বেনাপোল প্রতিনিধি

যশোর জেলা উইমেন্স পার্লার এাসোসিয়েশন শার্শা উপজেলা কমিটির উম্মে কুলসুম হীরাকে সভাপতি ও সানজিদা আক্তার স্মৃতিকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট একটি কমিটি তৈরী করা হয়েছে।

গত সোমবার (৮ ফেব্রুয়ারি) বিকালে যশোর জেলা উইমেন্স পার্লার এ্যাসোসিয়েশন এর আয়োজনে বেনাপোল সানরুপ হোটেলে এক অনাড়াম্বরপূর্ন অনুষ্টানের মধ্যে দিয়ে এই কমিটি তৈরী হয়। বেনাপোল হীরা বিউটি পার্লার এর সত্বাধিকারী উম্মে কুলসুম হীরাকে সভাপতি ও গ্লামার টাস এর সত্বাধিকারী সানজিদা আক্তার স্মৃতিকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি তৈরী করা হয়।

অনুষ্ঠানে যশোর জেলা উইমেন্স পার্লার এ্যাসোসিয়েশন এর সভাপতি সুফিয়া মাহমুদ রেখার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর জেলা উইমেন্স পার্লার এ্যাসোসিয়েশনের উপদেষ্টা মোঃ সাকির আলী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বেনাপোল বাজার কমিটির সভাপতি মোঃ আজিজুর রহমান, সাধারণ সম্পাদক ও বেনাপোল ইউপি চেয়ারম্যান মোঃ বজলুর রহমান, বিশিষ্ট নারী উদ্যোক্তা সাহিদা পারভিন সেতু প্রমুখ।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com