শ্রীপুরে অবৈধ গ্যাস সংযোগে বাধা দেয়ায় ব্যবসায়ীকে হুমকি!


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : মার্চ ২৭, ২০২০, ১০:৩৮ অপরাহ্ণ /
শ্রীপুরে অবৈধ গ্যাস সংযোগে বাধা দেয়ায় ব্যবসায়ীকে হুমকি!

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার কেওয়া পূর্ব খন্ড গ্রামের (আমতলী মোড়) সংলগ্ন অবৈধ গ্যাস নিয়ে দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

২৬ মার্চ( বৃহস্পতিবা)) দিবাগত রাতে অবৈধভাবে গ্যাস সংযোগ দেয়া হয় বিভিন্ন বাসাবাড়িতে। ইতিপূর্বে ওই এলাকার গ্যাস সংযোগ কয়েকবার তিতাস কর্তৃপক্ষ বিচ্ছিন্ন করেছে। কেওয়া পূর্ব খন্ড এলাকার আলহাজ্ব আসাদুজ্জামান উমেদ আলী অবৈধ গ্যাস সংযোগে বাধা দেওয়ায় একই এলাকার কামাল মাহমুদ, ফারুক হোসেন, দেলোয়ার হোসেন ও হারুন মিয়ার সাথে শুক্রবার (২৭ মার্চ) সকালে হাতাহাতির ঘটনা ঘটেছে।

আসাদুজ্জামান উমেদ আলী জানান, এলাকার কুচক্রী মহল আমাকে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে বিভিন্ন সময়ে অবৈধ গ্যাস সংযোগ লাইন বাসাবাড়িতে দিয়ে থাকে। কিছুদিন পূর্বে আমার বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ ছিল। পরবর্তীতে তিতাস কর্তৃপক্ষ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আমাকে তিন লাখ টাকা জরিমানা করে। উক্ত টাকা আমি পরিশোধ করে দেওয়ার পরও আমাকে বিভিন্নভাবে হয়রানি করছে এলাকার কয়েকজন। নতুন করে সংযোগ দেওয়ায় আমি বাধা দিয়েছি। বাধা দেওয়া আমার উপর হামলা করেছে। আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি তারা যেন বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেন।
অভিযুক্ত ফারুক অভিযোগের বিষয়ে অস্বীকার করে বলেন, আমার সাথে কারোর হাতাহাতির ঘটনা ঘটেনি। কিংবা অবৈধ গ্যাস সংযোগের সাথে জড়িত এমন অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) লিয়াকত আলী বলেন, এ ব্যাপারে থানায় কোন লিখিত অভিযোগ হয়নি। অভিযোগ হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com