সড়ক পরিবহর আইন মেনে চলুন, নিজেকে সুনাগরিক হিসেবে গড়ে তুলুন’


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জানুয়ারি ৬, ২০২১, ৮:৪৫ অপরাহ্ণ / ০ Views
সড়ক পরিবহর আইন মেনে চলুন, নিজেকে সুনাগরিক হিসেবে গড়ে তুলুন’
এম দুলাল আহাম্মদ, খাগড়াছড়ি :-
সড়ক পরিবহর আইন মেনে চলুন, নিজেকে সুনাগরিক হিসেবে গড়ে তুলুন’এ স্লোগানে খাগড়াছড়িতে পরিবহন আইন ও নিরাপদ সড়ক সংক্রান্ত সচেতনতা বৃদ্ধি ও উদ্বুদ্ধকরণ কর্মসূচি পালিত হয়েছে।
বুধবার  সকালে খাগড়াছড়ি জেলা শহরের শাপলা চত্বর এলাকায় এ কর্মসূচি পালিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ।
এ সময় খাগড়াছড়ি জেলা ট্রাফিক বিভাগের টিআই সুপ্রিয় দেব, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, ট্রাফিক সাজেন্ট তরুণ দাশ, ফারুক হোসাইনসহ বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ অংশ নেয়। এতে জেলা পুলিশের পক্ষ থেকে সড়ক পরিবহন আইন সংক্রান্ত চালক, মালিক, যাত্রীদের করণীয় এবং ট্রাফিক চিহৃাবলী উল্লেখিত লিফলেট ও সচেতনতামূলক স্টিকার বিতরণ করা হয়।
এসময়  খাগড়াছড়ি পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ বলেন, সড়ক পরিবহনের ক্ষেত্রে আইন রয়েছে। আইন আনুযায়ী শুধু জরিমানা করলেই সমাধান নয়,সকলে আইন মানলে সড়কে সাধারণ মানুষের প্রাণহানী হবে না। সড়কে চালক, পথচারী ও যাত্রীদের প্রাণ যাবে এটি কারো কাম্য নয়।
তাই সচেতন থাকলে চালক, যাত্রী, মালিক ও পথচারীদের জন্য জীবনের নিরাপত্তার সহায়ক হবে। জীবন বাঁচাতে সড়ক পরিবহন আইন মেনে চলার কোন বিকল্প নেই।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com