হাতীবান্ধায় দায়সারা প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত 


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ১৬, ২০২৪, ৬:০৫ অপরাহ্ণ /
হাতীবান্ধায় দায়সারা প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত 
মাজারুল ইসলাম, লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাটের হাতীবান্ধায় সরকারি অর্থ ব্যয় করে  দায়সারাভাবে প্রাণী সম্পদ প্রদর্শনীর আয়োজন করেছে উপজেলা প্রাণীসম্পদ ও ভেটেরিনারি হাসপাতাল।
সারাদেশের ন্যায় ১৮ এপ্রিল একই দিনে উপজেলা প্রাণীসম্পদ ও ভেটেরিনারি হাসপাতাল দিনব্যাপী উপজেলার সরকারি আলিমুদ্দিন ডিগ্রি কলেজ মাঠে এ প্রদর্শনীর আয়োজনে লোকজন না থাকায় দুপুর ২টার মধ্যে শেষ করেন।
সরেজমিনে ঘুরে দেখা যায়, প্রদর্শনী স্থল জনশূন্য এবং খামারীদের নিয়ে এ আয়োজন হলেও কয়েকজন খামারী স্টলে থাকলেও অধিকাংশ স্টল ছিল ফাকা। ত্রুটিপূর্ণ এ আয়োজনে খামারী বা সাধারণ জনগণ কে প্রাণীসম্পদ সম্পর্কে পরামর্শ বা উদ্বুদ্ধ করণের কোন প্রক্রিয়া দেখা যায়নি বরং সরকারী অর্থ ব্যয় করে ৩৬ টি স্টলের ১৬টি ফাকা এবং স্টল গুলোতে মোটরসাইকেল রাখতে দেখা যায়। অথচ ৯ ক্যাটাগরিতে সাজানো তালিকা অনুযায়ী ২৭ টি পুরস্কার প্রদান করা হয়।
জনশূন্য প্রদর্শনীতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে লালমনিরহাট -১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি শুভ উদ্বোধন করেন। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম, উপস্থিত ছিলেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাইফুল ইসলাম, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মাহমুদুল হাসান।
এ বিষয়ে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মাহমুদুল হাসান এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আপনাদের জন্য অনারিয়ামের ব্যবস্থা আছে। আপনারা একটি পজিটিভ নিউজ করেন। এসময় সাংবাদিকদের ম্যানেজ করার জন্য তিনি বিভিন্ন মাধ্যমে তদবির করেন।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com