হাতীবান্ধায় ইয়াবা দিয়ে যুবককে ফাঁসানোর অভিযোগে অবরুদ্ধ চেয়ারম্যান বাড়ি


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : মে ১৭, ২০২০, ১:২৫ পূর্বাহ্ণ / ০ Views
হাতীবান্ধায় ইয়াবা দিয়ে যুবককে ফাঁসানোর অভিযোগে অবরুদ্ধ চেয়ারম্যান বাড়ি

লালমনিরহাটের হাতীবান্ধায় বাজার থেকে ধরে নিয়ে গিয়ে নুরুজ্জামান (২৪) নামের এক যুবককে নির্যাতন করে ইয়াবা ট্যাবলেট দিয়ে ফাঁসানোর অভিযোগে এলাকার বিক্ষুব্ধ জনতা চেয়ারম্যান বাড়ি অবরুদ্ধ করে ।

১৬ মে(শনিবার) সকাল১১ ঘটিকার দিকে হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের জাওরানী বাজারে এই ঘটনা ঘটে।

সরেজমিনে জানা যায়, আটককৃত যুবক নুরুজ্জামান (২৪) ও তার দুজন বন্ধু মিলে মোটরসাইকেল যোগে জাওরানী বাজারে ইমদাদুল স্টোরে এসে পৌঁছালে ভেলাগুড়ি ইউনিয়নের চেয়ারম্যান মহির উদ্দিন এর ভাই মনসুর বেলাল (৩০) ও চেয়ারম্যান পুত্র জাহাঙ্গীর (২৫) নুরুজ্জামান কে বাজার হতে মহিউদ্দিন চেয়ারম্যানের বাসায় নিয়ে যান। এবং শারীরিক নির্যাতন করে ২৭০ পিস ইয়াবা ট্যাবলেট দিয়ে তাকে ফাঁসানোর চেষ্টা করেন। এ খবর এলাকাবাসীর মধ্যে ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ ৬/৭ শত মানুষ চেয়ারম্যান মহিউদ্দিনের বাড়ি “চেয়ারম্যান বাড়ি “অবরুদ্ধ করে ফেলে। সংবাদ পেয়ে হাতিবান্ধা থানা পুলিশ এবং ঝাওরানী (বিওপি) বিজিবি দল ঘটনাস্থলে উপস্থিত হন।

আটককৃত যুবক নুরুজ্জামান মৃত নবীর উদ্দিনের পুত্র।

স্থানীয়রা জানান, পুর্ব শত্রুতার জের ধরে এমন ঘটনা ঘটেছে বলে দাবী জানাচ্ছে বিক্ষুব্ধ জনতা।

এ বিষয়ে ভেলাগুঁড়ি ইউনিয়ন চেয়ারম্যান মহির উদ্দিন বলেন, আটককৃত নুরুজ্জামান একজন মাদক ব্যবসায়ী। তার নামে হাতীবান্ধা থানায় মাদকের মামলা রয়েছে। সে মাদক নিয়ে যাচ্ছে এমন সংবাদ পেয়ে ছেলেটিকে ধরে আমার বাড়িতে নিয়ে আসা হয়। এ সময় আমি বাড়িতে অনুপস্থিত ছিলাম। পরে পুলিশ এসে তার কাছে ২৭৫ পিছ ইয়াবা পাওয়া গেছে বলে জানান তিনি।

এ ঘটনায় থানা পুলিশ সুত্রে জানা গেছে, আটককৃত যুবককে স্থানীয় দুজন ব্যক্তির জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে। এ ঘটনায় আরোও তদন্ত করে প্রকৃত দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com